বুধবার ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

পীরগঞ্জে এইচএসসি পরীক্ষায় প্রথম দিনে অনুপস্থিত ১০২

রংপুর জেলা প্রতিনিধি:   |   সোমবার, ০৭ নভেম্বর ২০২২ | প্রিন্ট

পীরগঞ্জে এইচএসসি পরীক্ষায় প্রথম দিনে অনুপস্থিত ১০২

সারাদেশের ন্যায় রংপুরের পীরগঞ্জেও ২০২২ সালের এইচ এস সি/সমমান পরীক্ষার প্রথম দিনের বাংলা পরিক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। গতকাল রোববার পরীক্ষার প্রথম দিনে পীরগঞ্জে ১’শ ২ জন পরীক্ষার্থী অনুপস্থিত থাকলেও কোন বহিস্কার হওয়ার খবর পাওয়া যায়নি।

জানা গেছে,উপজেলার সাধারন, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে উপজেলার বিভিন্ন কলেজ ও মাদ্রাসার ৩ হাজার ৫’শ ৮৩ ছাত্র-ছাত্রী পরীক্ষায় অংশ গ্রহনের জন্য ফরম পুরন করলেও সাধারন ৮ টি, কারিগরি ৩ টি ও মাদ্রাসার ২ টিসহ মোট ১২ টি কেন্দ্রে পরীক্ষায় ৩ হাজার ৪’শ ৮১ জন পরিক্ষার্থী। গতকালের পরীক্ষায় অনুপস্থিত ছিলো ১’শ ২ জন। উচ্চমাধ্যমিকশিক্ষা বোর্ডের মোট পরীক্ষায় অংশগ্রহণ করেন ২ হাজার ২’শ ৭৩ জন, কারিগরি শিক্ষা বোর্ডের ৩ টি কেন্দ্রে ৮’শ ৭১ জন ও মাদ্রাসা শিক্ষা বোর্ডের ২ টি কেন্দ্রে ৩’শ ৩৭ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে। পীরগঞ্জ কারিগরি পরীক্ষা কেন্দ্রের সচিব ও পীরগঞ্জ কারিগরি কলেজের অধ্যক্ষ খলিলুর রহমান জানান,পরীক্ষা শুরুর ১৫ মিনিট পরেই কারিগরি শিক্ষা বোর্ড থেকে পরীক্ষা বন্ধের ম্যাসেজে আসায় তিনটি কেন্দ্রেই পরীক্ষা বন্ধ করে দেয়া হয়। এ ব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবদুল মমিন মন্ডল জানান- উপজেলার ৯ টি কেন্দ্রে সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে প্রথম দিনের বাংলা পরিক্ষা সম্পন্ন হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:০৩ পূর্বাহ্ণ | সোমবার, ০৭ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]