মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ের আশ্বাসে ধর্ষণ মামলার আসামি ২ ইউপি সদস্য

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৭ নভেম্বর ২০২২ | প্রিন্ট

বিয়ের আশ্বাসে ধর্ষণ মামলার আসামি ২ ইউপি সদস্য

প্রতারণা ও বিয়ের আশ্বাসে ধর্ষণের অভিযোগে পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়ন পরিষদের দুই সদস্যসহ তিনজনের নামে মামলা করেছেন এক নারী।

রোববার (৬ নভেম্বর) দুপুরে পঞ্চগড় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে মামলা করেন ওই নারী। ভুক্তভোগী ওই নারী দুই সন্তানের জননী

মামলার বাদী ওই নারী কান্নাকণ্ঠে আদালত চত্বরে সময় সংবাদকে জানান, তার স্বামী কাজের জন্য দীর্ঘদিন ঢাকায় অবস্থান করতেন। এই সুযোগে ধাক্কামারা ইউনিয়ন পরিষদের সদস্য আশরাফুল ইসলাম গুদুলু বিয়ের আশ্বাসে তাকে ধর্ষণ করেন। পরে জমি কিনে দেয়ার নামে অপর ইউনিয়ন পরিষদের সদস্য সুরাইয়া ও তার স্বামী সাবুলের সহায়তায় গরু-ছাগলসহ বাড়ির বিভিন্ন জিনিসপত্র বিক্রির ৬ লাখ ৯৮ হাজার ৭০০ টাকা তারা তিন দফায় নেন।

পরবর্তী সময়ে নানা হুমকি দিয়ে ইউনিয়ন পরিষদের সদস্য সুরাইয়ার ভাড়া বাসায় ওই নারীকে নিয়ে একাধিকবার ধর্ষণ করেন আশরাফুল। জমি ও বিয়ের কথা বললে তাকে মেরে ফেলাসহ বিভিন্ন প্রকার হুমকি দেন অভিযুক্তরা। ওই নারী বিভিন্ন জায়গায় বিচার দিয়ে কোনো সুরাহা না পেয়ে আদালতে মামলা করেন।

পঞ্চগড় জেলা ও দায়রা জজ আদালতে আইনজীবী অ্যাডভোকেট মো. মিজানুর রহমান সুজন ও অ্যাড. ওবায়দুর রহমান রাজন (বাদীর আইনজীবী) সময় সংবাদকে জানান, প্রতারিত ও ধর্ষণের শিকার ওই নারী ন্যায়বিচারের জন্য স্থানীয় সরকারের বিভিন্ন দফতরে সহায়তা চেয়েও পাননি। ন্যায়বিচারের জন্য ওই নারী আদালতে মামলা করেছেন। আদালত মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত করে প্রতিবেদন দেয়ার জন্য নির্দেশ দিয়েছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৩:০৫ পূর্বাহ্ণ | সোমবার, ০৭ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]