বুধবার ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মঙ্গলবার পুনরায় লংমার্চ শুরু করতে চান ইমরান

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৭ নভেম্বর ২০২২ | প্রিন্ট

মঙ্গলবার পুনরায় লংমার্চ শুরু করতে চান ইমরান

পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের ওয়াজিরাবাদে হামলার পর থেমে যাওয়া লংমার্চ কাল মঙ্গলবার পুনরায় রাজধানীর দিকে যাত্রা শুরু করবে বলে ঘোষণা দিয়েছেন সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান।

আলজাজিরা জানিয়েছে, স্থানীয় সময় রবিবার লাহোরের একটি হাসপাতাল থেকে ভিডিও বার্তায় এই মন্তব্য করেছেন ইমরান খান। হামলায় পায়ে গুলিবিদ্ধ হওয়ার পর এই হাসপাতালেই তাঁর চিকিৎসা চলেছে। সফল অস্ত্রোপচার শেষে তাঁকে ছাড়পত্র দেওয়া হয়েছে।

 

ইমরান খান বলেছেন, ওয়াজিরাবাদের যেখানে আমি এবং ১১ জন গুলিবিদ্ধ হয়েছেন, যেখানে মোয়াজ্জেম শহীদ হয়েছেন, মঙ্গলবার সেখান থেকেই আমাদের যাত্রা পুনরায় শুরু হবে।

তিনি আরো বলেছেন, পুরোপুরি সুস্থ না হওয়ায় লংমার্চে তিনি যোগ দেবেন না। তবে লংমার্চ রাওয়ালপিন্ডি পৌঁছলে তিনি তাতে যোগ দেবেন।

ইমরানের দাবি, বৃহস্পতিবার লংমার্চে হামলার ঘটনায় প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ, স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ এবং একজন শীর্ষ সেনা কর্মকর্তা জড়িত রয়েছেন।

 

পাকিস্তান সেনাবাহিনী এরই মধ্যে জানিয়েছে, তাদের কোনো কর্মকর্তা ইমরানকে হত্যাচেষ্টার সঙ্গে জড়িত নয়।

পাকিস্তান ডেমোক্র্যাটিক মুভমেন্টের (পিডিএম) প্রধান মাওলানা ফজলুর রেহমান বলেছেন, সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের ওপর হামলার বিষয়টি ‘নাটক’ ছিল। অভিনয় দক্ষতায় শাহরুখ খান ও সালমান খানকে তিনি (ইমরান) ছাড়িয়ে গেছেন বলেও মন্তব্য করেছেন ফজলুর।

Facebook Comments Box
advertisement

Posted ১১:৪৮ পূর্বাহ্ণ | সোমবার, ০৭ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(196 বার পঠিত)
(187 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]