শনিবার ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রংপুর শিল্প ও বানিজ্য মেলার সমাপনী অনুষ্ঠিত

রংপুর জেলা প্রতিনিধি:   |   সোমবার, ০৭ নভেম্বর ২০২২ | প্রিন্ট

রংপুর শিল্প ও বানিজ্য মেলার সমাপনী অনুষ্ঠিত

রংপুর মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ডইন্ডাস্ট্রিজের আয়োজনে মাসব্যাপী রংপুর শিল্প ও বানিজ্য মেলার সমাপনী অনুষ্ঠিত হয়। শনিবার রাতে নগরীর কালেক্টারেট ক্রিকেট গার্ডেন সংলগ্ন মাঠে মাসব্যাপী রংপুর শিল্প ও বানিজ্য মেলার সমাপনী অনুষ্ঠানে রংপুর মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ডইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট রেজাউল ইসলাম মিলনের সভাপতিত্বে বক্তব্য রাখেন মেলা কমিটির আহ্বায়ক ও রংপুর মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এ- ইন্ডাস্ট্রিজের পরিচালক আতিক উল্লাহ। এ সময় আতিক উল্লাহ বলেন প্রথম রংপুর শিল্প ও বাণিজ্য মেলা ২০২২ সুষ্ঠ, সুন্দর ও সুশৃংখলভাবে সমাপ্ত করতে পেরে আনন্দিত এবং মেলা সফল করতে সার্বিকভাবে সহযোগিতা করার জন্য প্রশাসনসহ ও রংপুর মেট্রোপলিটন চেম্বারের কার্যনির্বাহী কমিটির সকল পরিচালকবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানাই। সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন চেম্বারের পরিচালক মোঃ আসলাম, সাব্বির আহমেদ, মোঃ নুরুল ইসলাম পটু, রংপুর মেট্রোপলিটন চেম্বারের পরিচালক মোঃ আইয়ুব আলী, মোঃ আবদুর রাজ্জাক, সৈয়দ শাহনেওয়াজ আলী টিটো, রংপুর মেট্রোপলিটন চেম্বারের পরিচালক ও মেলা কমিটির যুগ্ম আহ্বায়ক মোঃ রুবায়েত হোসেন খান, ডিজেল আহমেদ, গ্লোবাল লিংক ইভেন্ট ম্যানেজমেন্ট এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ সহিদুল ইসলাম খান পিন্টু, এস জে আলম ও মোঃ কামরুজ্জামান খান পাপ্পুসহ প্রমুখ। আলোচনা শেষে শিল্প ও বানিজ্য মেলার প্রবেশ টিকিট কুপনের র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।
র‌্যাফেল ড্র বিজয়ী টিকিট নম্বর হলোঃ প্রথম পুরস্কার-২৬৩৮৩৮, দ্বিতীয় পুরস্কার-৩০৯৫৯, তৃতীয় পুরস্কার-২৫৮৮৩৬, চতুর্থ পুরস্কার-৩২১৫৩৩, পঞ্চম পুরস্কার-১৮২১০৮, ষষ্ঠ পুরস্কার-৫০১৪৫৬, সপ্তম পুরস্কার-১২১৯২৭, অষ্টম পুরস্কার-৫৭২২৯, নবম পুরস্কার-১৫৭৭৯৯, দশম পুরস্কার-১০২৩৩০, এগারোতম পুরস্কার-৪৩৩১৩, বারোতম পুরস্কার-৩৪১১৩২, তেরোতম পুরস্কার-৫০৩১১০, চৌদ্দতম পুরস্কার-৩০২৫৫৭, পনেরোতম পুরস্কার-২৪২০৫৩, ষোলতম পুরস্কার-২০৪৩৭৮, সতেরোতম পুরস্কার-২৫১২৪৪, আঠারোতম পুরস্কার-২৮০৬২৮, উনিশতম পুরস্কার-৩৬৭৩৮১, বিশতম পুরস্কার-৩৬৯৭৭৬ ও একুশতম পুরস্কার-২৩৭১০১ এবং যোগাযোগের জন্য মোঃ হাসু মিয়া, সচিব, রংপুর মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এ- ইন্ডাষ্ট্রি।

Facebook Comments Box
advertisement

Posted ৫:১৬ পূর্বাহ্ণ | সোমবার, ০৭ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]