বুধবার ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সালাহর জোড়া গোলে দুর্দান্ত জয়ে ফিরল লিভারপুল

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৭ নভেম্বর ২০২২ | প্রিন্ট

সালাহর জোড়া গোলে দুর্দান্ত জয়ে ফিরল লিভারপুল

মোহামেদ সালাহর জোড়া গোলে চলতি মৌসুমে প্রতিপক্ষের মাঠে প্রথমবার জয়ের স্বাদ পেয়েছে লিভারপুল। টটেনহ্যামের বিরুদ্ধে ম্যাচে নেমে প্রথমার্ধেই লিভারপুলকে এগিয়ে নেন সালাহর।। এরপর দ্বিতীয়ার্ধে হ্যারি কেইনের গোলে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করে টটেনহ্যাম। তবে স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়ে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। প্রিমিয়ার লিগের ম্যাচে আজ ২-১ গোলে জয় পেয়েছে অল রেডরা।

এর আগের দুই ম্যাচে নটিংহ্যাম ফরেস্ট ও লিডস ইউনাইটেডের কাছে হেরেছিল লিভারপুল। তবে টটেনহ্যামকে হারিয়ে জয়ে ফিরল লিভারপুল। তাছাড়া প্রতিপক্ষ হিসেবে টটেনহ্যাম যথেষ্ট শক্তিশালী। এবার শীর্ষ চারে থাকার অন্যতম দাবিদারও তারা।

একাদশ মিনিটে দারউইন নুনেজের পাস থেকে বল পেয়ে বাঁ পায়ের নিখুঁত শটে বল জালে জড়ান সালাহ। এরপর ৪০তম মিনিটে টটেনহ্যামের এরিক দিয়েরের ভুল হেড ব্যাক-পাস থেকে বল পেয়ে দারুণ দক্ষতায় জালের ঠিকানা খুঁজে নেন মিশরীয় ফরয়োয়ার্ড।

প্রথমার্ধেই জোড়া গোল হজম করলেও অবশ্য হাল ছাড়েনি টটেনহ্যাম। ইনজুরি আক্রান্ত সন হিয়ুং-মিনকে ছাড়াই খেলতে নামা দলটির ইভান পেরিসিচের শট দুই অর্ধেই বারে লেগে ফিরে আসে। তবে শেষ বাঁশি বাজার মিনিট বিশেক আগে একটি গোল শোধ করে দেন ইংলিশ ফরোয়ার্ড কেইন। কিন্তু শেষ পর্যন্ত তা যথেষ্ট ছিল না।

১৩ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে আছে লিভারপুল। অন্যদিকে ১৪ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে চারে টটেনহ্যাম। ১৩ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান আর্সেনালের। সমান ম্যাচে ২ পয়েন্ট পিছিয়ে থাকা ম্যানচেস্টার সিটি আছে দুইয়ে। আর চমক দিয়ে মৌসুম শুরু করা নিউক্যাসল ২৭ পয়েন্ট নিয়ে আছে তিনে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৫২ পূর্বাহ্ণ | সোমবার, ০৭ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]