মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হারানো অতীত ভুলে গেছেন দিশা!

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৭ নভেম্বর ২০২২ | প্রিন্ট

হারানো অতীত ভুলে গেছেন দিশা!

বলিউডে নিজের অভিনয় দক্ষতা দিয়ে নিজের জায়গা প্রায় শক্ত করে নিয়েছেন দিশা পাটানি। কিন্তু এই অভিনয়ই একবার তার জীবনে নিয়ে এসেছিল চরম বিপর্যয়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী জানান, অভিনয়ের প্রতি ভালো লাগা থেকেই এই পেশায় আছি। কিন্তু একবার এই অভিনয়ই আমার জীবনে বিপর্যয় নিয়ে এসেছিল।

‘এম এস ধোনি: দি আনটোল্ড স্টোরি’ ছবিটিতে অভিনয়ের মধ্য দিয়ে বলিউডে পা রাখেন দিশা। সাবলীল অভিনয় আর দিশার টোল পড়া গালের হাসি মন কেড়েছিল হিন্দি ছবির দর্শকদের।

শুধু অভিনয় নয়, গ্লামার জগতে রূপ, সৌন্দর্য, ফিটনেস, স্টাইল সেন্স সবই এখন দিশার মধ্যে খুঁজে পাওয়া যায়। তবে দিশা খুঁজে পান না তার হারানো অতীত। কারণ মাথায় চোট পেয়ে স্মৃতি শক্তি হারিয়েছিলেন দিশা। তাও আবার একদিন, দুদিনের নয়, দীর্ঘ ৬ মাস।

এ বিষয়ে ভারতীয় সংবাদমাধ্যমকে তিনি জানান, ২০১৯ সালে সিনেমার একটি শুটিং করতে গিয়ে হঠাৎই মাথায় আঘাত পান তিনি। এই আঘাত এতটাই গভীর ছিল যে সে সময়ের ৬ মাস স্মৃতি তার আর মনে নেই।

চিকিৎসকরা বলেন, মস্তিষ্কে চোট পাওয়ায় সে চোট পাওয়া স্থানের স্মৃতি জীবন থেকে একেবারেই মুছে গেছে তার। তিনি আর কখনও মনেই করতে পারবে না, সে ৬ মাসে কী কী ঘটেছিল।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৪২ পূর্বাহ্ণ | সোমবার, ০৭ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]