বুধবার ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

অভিষেক আসরেই তারকা বনে ‘গোলমেশিন’ সুরভী

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৮ নভেম্বর ২০২২ | প্রিন্ট

অভিষেক আসরেই তারকা বনে ‘গোলমেশিন’ সুরভী

সুরভী আকন্দ প্রীতি। সাফ অনূর্ধ্ব-১৫ নারী চ্যাম্পিয়নশিপের দুই ম্যাচে নয় গোল করে সবার নজর কেড়েছেন এই বিস্ময় বালিকা। ভাইয়ের সহযোগিতা আর বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) পরিচর্যায় এত দূর এসেছেন ময়মনসিংহের নান্দাইলেরর এই প্রতিভাবান ফুটবলার। প্রিয় ফুটবলার লিওনেল মেসি। আসরের সর্বোচ্চ স্কোরারের পাশাপাশি বাংলাদেশকে সাফে চ্যাম্পিয়ন করতে চান প্রীতি।

দুই ম্যাচে ৯ গোল। নিজের অভিষেক আসরেই তারকা বনে গেলেন সুরভী আকন্দ প্রীতি। বলের প্রতি এই সুপারগার্লের দখল আর স্কোরিং করার ক্ষমতা মাঠে অবাক করেছে সবাইকে।

একসময় ম্যাচের স্কোরলাইন ছিল প্রীতি ৫, ভুটান শূন্য। শেষ পর্যন্ত ৬ গোল করে থামেন এই গোলমেশিন। বোঝাই যাচ্ছে তিনিই হতে যাচ্ছেন ওমেন ইন গ্রিনের লম্বা রেসের ঘোড়া।

কিন্তু কোথা থেকে এল এই কিশোরী? বাফুফেই বা কীভাবে পেল এই প্রতিভাকে? প্রীতির বাড়ি বাংলাদেশের অধিনায়ক জামাল ভূঁইয়ার এলাকা ময়মনসিংহের নান্দাইলে। মূলত জেএফএ কাপেই এই ট্যালেন্টকে পেয়েছে বাফুফে। তারপর বাফুফে নারী একাডেমিতে রেখে নিবিড় পরিচর্যায় গড়ে তুলেছে নাম্বার নাইন হিসেবে। স্বপ্ন তার অনেক দূর।

মেসির বড় ভক্ত প্রীতি। হতে চান তার মতোই। বাংলাদেশের স্বপ্নার খেলা তার ভালো লাগে। আসরে এখন পর্যন্ত সর্বোচ্চ স্কোরার যেন সত্যিকারের বিস্ময় বালিকা।

ক্লাস থ্রিতে থাকতে ফুটবলে প্রীতির হাতেখড়ি। বড় ভাইয়ের হাত ধরে ৮ কিলোমিটার দূরে যেতেন অনুশীলনে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:২৫ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৮ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]