বুধবার ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

দেশে ফিরলেন টাইগাররা

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৮ নভেম্বর ২০২২ | প্রিন্ট

দেশে ফিরলেন টাইগাররা

সফলতা-ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খেয়ে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশন শেষ করল বাংলাদেশ ক্রিকেট দল। পুরো টুর্নামেন্ট জুড়ে মন্দ কাটেনি টাইগারদের। এমনকি বিশ্বকাপের সেমিফাইনালে খেলার সমীকরণও চলে এসেছিল সাকিব-লিটনদের সামনে। প্রথমবারের মতো জয় পেয়েছে সুপার টুয়েলভে।

বিশ্বকাপ মিশন শেষ করে দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। সোমবার রাত ১০টা ৪০ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে তাদের বহন করা বিমানটি।

এর আগে অ্যাডিলেড থেকে এদিন সকাল সাড়ে ১০টায় ঢাকার উদ্দেশে উড়াল দেয় লাল-সবুজ জার্সিধারীরা। সিঙ্গাপুর হয়ে অবশেষে ঢাকায় এসে নামলেন।

তবে দলের সঙ্গে ফেরেননি অধিনায়ক সাকিব আল হাসান। তিনি অ্যাডিলেড থেকে সিডনি হয়ে যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে যাবেন। সাকিব ছাড়া আরো দুজন মিরাজ ও সোহান ফিরছেন না দলের সঙ্গে। তারা আরও কয়েকদিন অস্ট্রেলিয়ায় থাকবেন।

নেদারল্যান্ডসের বিপক্ষে জয় দিয়ে এবারের বিশ্বকাপ শুরু করে বাংলাদেশ। কোন বিশ্বকাপের দ্বিতীয় পর্বে এটাই ছিল টাইগারদের প্রথম জয়। পরে জিম্বাবুয়েকেও হারায় বাংলাদেশ। এর মধ্যে ভারতের বিপক্ষে রোমাঞ্চকর ম্যাচে হারতে হয়। যদিও পাকিস্তানের বিপক্ষে শেষ ম্যাচ অবধি টিকে ছিল বাংলাদেশের সেমিফাইনাল খেলার সম্ভাবনা। কিন্তু এই ম্যাচে জয় না পাওয়ায় সেটি আর খেলা হয়নি।

টাইগারদের পরের মিশন ভারতের বিপক্ষে ঘরের মাঠে। দুই টেস্ট ও তিন ওয়ানডে খেলতে পহেলা ডিসেম্বর বাংলাদেশে আসার কথা রয়েছে রোহিত শর্মাদের।

Facebook Comments Box
advertisement

Posted ২:১৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৮ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]