সোমবার ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ধাওয়া দিয়ে ৫০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে ধরলো র‌্যাব

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৮ নভেম্বর ২০২২ | প্রিন্ট

ধাওয়া দিয়ে ৫০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে ধরলো র‌্যাব

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল এলাকায় অভিযান চালিয়ে ৫০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ৭ লাখ ৫০ হাজার টাকা। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়।

আটক মো. রাশেদ (২০) চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার পাইনদহ (মাইজপাড়া) গ্রামের মো. নূরুজ্জামানের ছেলে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্প জানায়, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী প্রাইভেটকারে গাঁজা বিক্রির উদ্দেশ্যে কুমিল্লা থেকে চট্টগ্রামের দিকে নিয়ে যাচ্ছে। র‌্যাবের একটি দল ঢাকা-চট্টগ্রামগামী মহাসড়কের ফেনীর মহিপাল সংলগ্ন হাজী নজির আহম্মদ এলপিজি এন্ড ফিলিং স্টেশনের সামনে অস্থায়ী চেকপোস্টে একটি সন্দেহজনক প্রাইভেটকারকে থামানোর সংকেত দেয়। এ সময় প্রাইভেটকারটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্যরা ধাওয়া করে প্রাইভেটকারসহ ১ ব্যক্তিকে আটক করে।

আটককৃতকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে প্রাইভেটকারের পেছনের সিটে ২টি প্লাস্টিকের বস্তায় ৫০ কেজি গাঁজা উদ্ধার ও প্রাইভেটকারটি জব্দ করা হয়। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ৭ লাখ ৫০ হাজার টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তি জানায়, দীর্ঘদিন ড্রাইভিং পেশার আড়ালে গাঁজা কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্পমূল্যে কিনে ফেনী, চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রি করে আসছিলেন।

ফেনীস্থ র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, উদ্ধারকৃত মাদক ও আটককৃত ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৮ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]