বুধবার ৭ই জুন, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৪শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ

রেস্ট হাউস থেকে তুলে নিয়ে যুবলীগ নেতাকে মারধর

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৮ নভেম্বর ২০২২ | প্রিন্ট

রেস্ট হাউস থেকে তুলে নিয়ে যুবলীগ নেতাকে মারধর

রাঙামাটির কাপ্তাই উপজেলার রেস্ট হাউস থেকে এক যুবলীগ নেতাকে তুলে নিয়ে মারধর করার অভিযোগ উঠেছে সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতির (জেএসএস) নেতাকর্মীর বিরুদ্ধে।

সোমবার (৭ নভেম্বর) সন্ধ্যায় কাপ্তাই উপজেলার চিৎমরম এলাকায় এ ঘটনা ঘটে।

আহত যুবলীগ নেতা নাম হাবিবুর রহমান (৪৩)। তিনি কাপ্তাই উপজেলা যুবলীগের সদস্য এবং উপজেলার চিৎমরম মুসলিমপাড়ার বাসিন্দা।

এ ঘটনার প্রতিবাদে উপজেলায় রাতে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। প্রতিবাদসভা থেকে দোষীদের দ্রুত গ্রেফতারের দাবিও জানানো হয়।

কাপ্তাই উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তানভীর আহম্মেদ জানান, হাবিবকে স্থানীয় আঞ্চলিক দল জেএসএস কর্মীরা প্রাণনাশের জন্য বহুদিন ধরে হুমকি দিয়ে আসছিলেন।

সোমবার সন্ধ্যায় চিৎমরম বিহারে চীবরদান ছিল, সেখানে আমাদের অভিভাবক ও রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার এসেছিলেন। তাই হাবিব সেই অনুষ্ঠানে গিয়েছিলেন। সন্ধ্যা হয়ে যাওয়ায় তিনি চিৎমরম জেলা পরিষদ রেস্ট হাউসে অবস্থান করছিলেন। সেখান থেকে জেএসএস সন্ত্রাসীরা তাকে তুলে নিয়ে যায়। পরে তাকে আহত অবস্থায় আমতলী নামক স্থানে পাওয়া যায়।

আমরা স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তাকে উদ্ধার করে কাপ্তাই মিশনারি হাসপাতালে নিয়ে যাই। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে।

জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ কাজল বলেন, এর আগে এলাকায় বেশ কয়েকবার আওয়ামী লীগের নেতাকর্মীর ওপর হামলা হয়েছে। আমাদের যুবলীগ নেতার ওপর হামলার ঘটনায় তীব্র প্রতিবাদ জানাই। এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

তবে এ ঘটনার সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) কারো বক্তব্য পাওয়া যায়নি।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৮ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]