শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইঁদুর মারার ফাঁদে ব্যবসায়ীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৮ নভেম্বর ২০২২ | প্রিন্ট

ইঁদুর মারার ফাঁদে ব্যবসায়ীর মৃত্যু

দিনাজপুরের হিলিতে ইঁদুর মারার ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহাদ (২৩) নামে এক মুড়ি ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। সোমবার (০৭ নভেম্বর) রাতে হিলি খাসমহল হাটে এ দুর্ঘটনা ঘটে।

আহাদ হাকিমপুর উপজেলার মালেপাড়া গ্রামের বাবু হোসেনের ছেলে। তিনি এক যুগ ধরে হিলি বাজারে মুড়ির ব্যবসা করে আসছিলেন। গত তিন মাস আগে বিয়ে করেন আহাদ।

স্থানীয় দোকানদাররা জানান, মুড়ির দোকানদার আহাদ দীর্ঘদিন ধরে বাংলায় হিলি খাসমহলহাটে মুড়ির ব্যবসা করে আসছিলেন। কিছুদিন থেকে বিড়াল ও ইঁদুরে তার দোকানে মালামালের ক্ষতি করছিল।

বিভিন্নভাবে ওষুধ দিয়েও কোনো পরিত্রাণ না পেয়ে অবশেষে বিদ্যুতের তার দিয়ে একটি ইঁদুর মারার ফাঁদ তৈরি করেন তিনি।

সোমবার রাতে লাইন দেয়ার সময় অসাবধানতায় তিনি ওই ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হন। স্থানীয় দোকানদাররা গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

হাকিমপুর স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল কর্মকর্তা মশিউর রহমান বলেন, রাত ১০টার দিকে বিদ্যুৎস্পৃষ্টের এক রোগীকে হাসপাতালে আনা হয়। তবে হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে। পরবর্তীতে আমরা থানা পুলিশকে খবর দেই।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সায়েম মিয়া জানান, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় কর্তৃপক্ষের নির্দেশে মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৪৫ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৮ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]