বুধবার ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

পেকুয়ায় পল্লী চিকিৎসক সমিতির আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোঃ হাফিজ,পেকুয়া প্রতিনিধি:   |   বুধবার, ০৯ নভেম্বর ২০২২ | প্রিন্ট

পেকুয়ায় পল্লী চিকিৎসক সমিতির আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

কক্সবাজার জেলার পেকুয়া উপজেলা শাখা উদ্বেগে বারবাকিয়া ইউনিট শাখায় পল্লী চিকিৎসক কল্যাণ সমিতির আজ ০৮ই নভেম্বর মঙ্গলবার দুপুর ১২টার সময় পাবলিক মেডিকেল হল ফার্মাসির রুমে পল্লী চিকিৎসক আবুল আনছার-র সভাপতিত্বে আলোচনাও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পল্লী চিকিৎসক‌ ও এম‌ইউপি দিদারুল ইসলাম এবং সংগঠনের আহ্বায়ক নুরুল কবির যুগ্ন আহ্বায়ক এস সি সুশীল ও সদস্য সচিব এস‌এম‌এ রহিম ও পেকুয়া পল্লী চিকিৎসক কল্যাণ সমিতির নেতৃবৃন্দ। বারবাকিয়া ইউনিয়নের পল্লী চিকিৎস‌কের পক্ষ থেকে বক্তব্য রাখেন কপিল উদ্দিন রিপন, মোঃ শাহ আলম, মোঃ মোজাম্মেল হক, মোঃ আবুল মনসুর ও আব্দুর রাজ্জাক সহ সংগঠনের নেতৃবৃন্দরা। সকলে সংগঠনের সচ্ছতা জবাব দিহীতা অরাজনৈতিক সংগঠনের ছায়াতলে আসার জন্য অনুরোধ জানান বক্তারা। আলোচনা ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন নেছার উদ্দিন, মোঃ জসিম উদ্দিন, গৌতম চৌধুরী সহ সদস্যরা। সকলের মতামত ব্যক্ত করে পেকুয়া উপজেলার সকল পল্লী চিকিৎসককে মিলেমিশে এক কাঁথারে এসে একটি মানবিক সেবায় নিয়োজিত চিকিৎসা সংগঠন হিসেবে গড়ে তোলার আহ্বান জানিয়েছেন সকল নেতৃবৃন্দ সহ সদস্যরা। সমাপনী বক্তব্যের মাধ্যমে সভাপতি সভা মূলতবী ঘোষণা করেন।

Facebook Comments Box
advertisement

Posted ২:৫২ পূর্বাহ্ণ | বুধবার, ০৯ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]