সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইন্ডাস্ট্রিতে ধর্ষণ হয় না, উভয়ের সম্মতিতেই সব হয়: শ্রীলেখা

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১০ নভেম্বর ২০২২ | প্রিন্ট

ইন্ডাস্ট্রিতে ধর্ষণ হয় না, উভয়ের সম্মতিতেই সব হয়: শ্রীলেখা

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র মুখ খুললেই খবরের শিরোনাম! এমনটাই হয়ে আসছে বহুদিন ধরে। একদিকে তিনি যেমন অকপট, স্পষ্টবাদী, আবার ব্যক্তিগত জীবন নিয়েও খুল্লামখুল্লা। তাই হরহামেশাই নানা মন্তব্য করে আলোচনার ঝড় বইয়ে দেন।

একাধিকবার শ্রীলেখা মিত্র এমন অনেক মন্তব্য করেছেন যার কারণে অনেকেই তার উপর বিরূপ হয়েছেন। এর আগেও অভিনেত্রীর মুখে টলিউডের নানান ডার্ক সিক্রেটের কথা শোনা গিয়েছিল। প্রকাশ্যে এনেছিলেন টলিউডের অজানা দিক। সেটা ভাইরাল হয়ে যায়। সম্প্রতি সেই ভিডিও নতুন করে ভাইরাল হয়েছে।

এক ইন্টারভিউতে শ্রীলেখাকে জিজ্ঞেস করা হয় তাকে কেন কম সংখ্যক কাজ করতে দেখা যায়? সে বিষয়ে অভিনেত্রী বলেছিলেন, তিনি বাকিদের মতো তেল দিতে পারেন না। আর টলিউডের অনেকেরই আত্মসম্মান নেই। সেই কারণেই বাকিদের তুলনায় তিনি কম কাজ পান। তবে তাই বলে তিনি নিজেকে বদলাতে চাননি। যেটা তার মন বলে, তিনি সেটাই করেন।

সেই ইন্টারভিউতে অভিনেত্রী জানিয়েছিলেন, টলিউডে দুটো সিনেমা তখনই বাঁধা হয়ে যায় যখন একজন অভিনেত্রী কোনো অভিনেতা তথা হিরো বা ডিরেক্টরের সঙ্গে প্রেম করেন।

কাস্টিং কাউচের বিষয়ে তিনি জানান, একটি হিন্দি ছবিতে গোবিন্দর সঙ্গে তার কাজ করার কথা ছিল। সাবস্ক্রিপ্ট পড়ে শোনানোর জন্য তাকে ডাকা হয়েছিল। নায়িকা তার ভাইয়ের সঙ্গে সেখানে গিয়েছিলেন বলে জানান। সেখানে গিয়ে খাওয়া, আড্ডা হলেও কাজ হয়নি।

এ প্রসঙ্গে তার ভাষ্য ছিল, বলেন দুজনে স্টেপ না নিলে এগোনো যায় না এক্ষেত্রে। তার মতে আসলে ‘ইন্ডাস্ট্রিতে ধর্ষণ হয় না। কেবল কারো ইচ্ছেকে উসকে দেওয়া হয়।’

Facebook Comments Box
advertisement

Posted ২:২০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১০ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]