রবিবার ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কৌশলে নিয়ে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১০ নভেম্বর ২০২২ | প্রিন্ট

কৌশলে নিয়ে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেফতার ৪

দিনাজপুরের চিরিরবন্দরে গৃহবধূকে গণধর্ষণের মামলায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, মিজানুর রহমান মিজান (২৮), দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার ইছামতি ঠাকুরেরমোড় মুন্সিপাড়ার জিকরুল হকের ছেলে, শ্রী দিলীপ রায় (২৩) একই উপজেলার নুসরাতপুর দেওরিপাড়ার ঋষিকেশ রায়ের ছেলে, সোহেল রানা (২৫) একই উপজেলার নশরতপুর ডাঙ্গাপাড়ার মীরাজ আলীর ছেলে ও মো. নূর আলম (২২) পার্বতীপুর উপজেলার রাজা বাসর ভূতপুকুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার গৃহবধূ উপজেলার রানীপুরে একটি পরচুলা কারখানায় শ্রমিক হিসেবে কাজ করতেন। পরচুলা কারখানায় যাওয়া-আসার সময় প্রায়ই মিজানুর রহমান গৃহবধূকে প্রেম নিবেদন করতেন। গত ৮ নভেম্বর মঙ্গলবার রাত ৯টার দিকে পার্শ্ববর্তী রানীপুর ডাঙ্গাপাড়ায় ওয়াজ শোনার জন্য যাচ্ছিলেন। যাওয়ার পথে রাস্তায় গৃহবধূকে দেখতে পেয়ে কৌশলে চিরিরবন্দরের নশরতপুর ইউনিয়নের দেন্দাপাড়া দিনেশ চন্দ্র রায় বাঁশঝাড় এলাকায় নিয়ে যান মিজানুর। সেখানে একটি ফাঁকা জায়গায় গৃহবধূকে ধর্ষণ করেন মিজানুর রহমান। পরে দিলীপ, সোহেল ও নূর আলম পালাক্রমে ধর্ষণ করেন।

চিরিরবন্দর থানার ওসি বজলুর রশিদ জানান, ৯ নভেম্বর গৃহবধূ ধর্ষণের মামলা দায়ের করলে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বুধবার দিবাগত রাতে অভিযুক্ত চারজনকে গ্রেফতার করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ধর্ষণের দায় স্বীকার করেছেন। গৃহবধূর মেডিকেল টেস্টের জন্য তাকে দিনাজপুরে আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৯:৫৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১০ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]