বুধবার ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

প্রয়াত নেতার  ৭২তম জন্মবার্ষিকীতে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত

আলিফ আরিফা গাজীপুর প্রতিনিধি:   |   বৃহস্পতিবার, ১০ নভেম্বর ২০২২ | প্রিন্ট

প্রয়াত নেতার  ৭২তম জন্মবার্ষিকীতে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত
ভাওয়াল বীর ও শ্রমিক নেতা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আহসান উল্লাহ মাস্টার এমপি’র ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে কেক কাটা, আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৯ নভেম্বর) দুপুরে গাজীপুর প্রেসক্লাবের আয়োজনে ক্লাবের সভাকক্ষে এসব কর্মসূচী উদযাপন করা হয়। গাজীপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক মাসুদুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহতাব উদ্দিন আহমেদের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউল্লা মন্ডল।
তাঁর কর্মময় জীবনের ওপর অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন গাজীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক এনামুল হক, সহ-সভাপতি সৈয়দ মোকছেদুল আলম লিটন, দপ্তর সম্পাদক এম এ ফরিদ নির্বাহী সদস্য এমএ সালাম শান্ত প্রমুখ। প্রয়াত নেতার জন্মদিন উপলক্ষ্যে আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন সামাজিক সংগঠনের উদ্যেগে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। এদিন সকালে গাজীপুর মহানগর আওয়ামীলীগ আহসান উল্লাহ মাস্টারের নিজ বাড়ি মহানগরের হায়দরাবাদ গ্রামে তাঁর কবরে পুষ্পস্তবক অর্পণ করেন। প্রসঙ্গত, ২০০৪ সালের ৭মে টঙ্গীর হায়দরাবাদ এলাকার নিজ গ্রামে স্থানীয় এম এ মজিদ উচ্চ বিদ্যালয় মাঠে এক শ্রমিক সমাবেশে সন্ত্রাসীরা দীনে দুপুরে জনপ্রিয় নেতা আহসান উল্লাহ মাস্টার এমপিকে গুলী করে হত্যা করে। তিনি ১৯৫০ সালের ৯ নভেম্বর আহসান ওই গ্রামে জন্মগ্রহণ করেন। ১৯৯৬ এবং ২০০১ সালে গাজীপুর-২ (সদর ও টঙ্গী) আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। জীবদ্দশায় তিনি জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।
Facebook Comments Box
advertisement

Posted ২:০৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১০ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]