রবিবার ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মধ্যরাতে চমকে গেলেন মিম

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১০ নভেম্বর ২০২২ | প্রিন্ট

মধ্যরাতে চমকে গেলেন মিম

আজ ১০ নভেম্বর ঢালিউড অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের জন্মদিন। এবারের দিনটি তার জন্য একটি বেশিই স্পেশাল। কেননা বিয়ের পর এটি তার প্রথম জন্মদিন। এদিন জন্মদিনের আয়োজন করে তাকে চমকে দিলেন স্বামী ও পরিবারের অন্যান্য সদস্যরা।

সম্প্রতি ব্যস্ত সময় কাটছে মিমের। গতকাল বুধবারও ব্যস্ততা ছুটি দেয়নি তাকে। একটি প্রতিষ্ঠানের লাইভ শো শেষ করে বাসায় ফিরতেই জন্মদিনের প্রহর শুরু হয় তার। এ নিয়ে মিমের কোনো মাথাব্যাথা ছিল না।

কিন্তু ঘরে ঢুকতেই মিম দেখতে পান, ১৫ টি কেক নিয়ে তার জন্য অপেক্ষা করছে স্বামীসহ পরিবারের সবাই। এমন দৃশ্য দেখে চমকে যান মিম। হয়ে পড়েন আপ্লুত। নিজের সেই অনুভূতি প্রকাশ তিনি প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

স্বামীকে পাশে নিয়ে কেক কাটার মুহূর্তের একটি ভিডিও প্রকাশ করে মিম লিখেছেন, আমার ভালোবাসার সঙ্গে আমার প্রথম জন্মদিন। তোমাকে পাশে পেয়ে আমার জীবন সহজ হয়েছে। জন্মদিনের সারপ্রাইজের জন্য ধন্যবাদ।

২০০৭ সালে লাক্স চ্যানেল আই সুন্দরী প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে শোবিজে প্রবেশ করেন মিম। ঢালিউডে তার অভিষেক হয় হুমায়ূন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ সিনেমাটির মাধ্যমে। বর্তমানে ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকাদের একজন তিনি। চলতি বছর তার অভিনীত ‘পরাণ’ সিনেমাটি তুমুল দর্শকপ্রিয়তা পেয়েছে। সম্প্রতি প্রেক্ষাগৃহে চলছে মিম অভিনীত ‘দামাল’।

Facebook Comments Box
advertisement

Posted ৯:৫১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১০ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]