বুধবার ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আশ্রয়ণ প্রকল্পে দুর্নীতি: সাবেক ইউএনওর বেতন অবনমন

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১২ নভেম্বর ২০২২ | প্রিন্ট

আশ্রয়ণ প্রকল্পে দুর্নীতি: সাবেক ইউএনওর বেতন অবনমন

আশ্রয়ণ প্রকল্পে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ প্রমাণিত হওয়ায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার সাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমানা আক্তারের বেতন অবনমন করা হয়েছে। তিনি প্রতিবছর একটি করে ইনক্রিমেন্ট কম পাবেন।

এই ঘটনায় সাবেক সহকারী কমিশনার (ভূমি) মো. সাইফুল ইসলামকে তিরস্কার করা হয়েছে। তদন্ত চলছে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) তাপস কুমার চক্রবর্তীর বিরুদ্ধে। তবে প্রকৌশলীর বিরুদ্ধে ওঠা অভিযোগ প্রমাণিত হয়নি।

 

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মো. শাহগীর আলম গতকাল শুক্রবার একটি বেসরকারি টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে সাংবাদিকদের জানান, দোষী সাব্যস্ত হওয়ায় ইউএনও এখন থেকে একটি ইনক্রিমেন্ট কম পাবেন। তিরস্কার করা হয়েছে এসি ল্যান্ডকে। পিআইওর বিরুদ্ধে তদন্ত করতে শনিবার (আজ) একজন উপসচিব আসছেন।

আশ্রয়ণ প্রকল্পের ঘরে রডের বদলে তার দেওয়াসহ নানা ধরনের অভিযোগ ওঠে আখাউড়ার সাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তারসহ সংশ্লিষ্ট কয়েকজনের বিরুদ্ধে। জেলা প্রশাসক শাহগীর আলম প্রকল্প ঘুরে অনিয়ম দেখতে পান।

Facebook Comments Box
advertisement

Posted ২:৫৪ পূর্বাহ্ণ | শনিবার, ১২ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]