মঙ্গলবার ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ছেলের লাশ দেখা হলো না বাবার, পথেই গেল প্রাণ

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১২ নভেম্বর ২০২২ | প্রিন্ট

ছেলের লাশ দেখা হলো না বাবার, পথেই গেল প্রাণ

যশোরের ঝিকরগাছায় ছেলের লাশ দেখতে যাওয়ার পথে ভ্যান উল্টে বাবা নিহত হয়েছেন। শুক্রবার রাতে উপজেলার গদখালী-পানিসারা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম জামাল হোসেন। ৬৮ বছর বয়সী জামাল বেনাপোলের কাগজপুকুর গ্রামের শফি দফাদারের ছেলে।

স্বজনরা জানান, ঝিকরগাছায় শ্বশুরবাড়িতে থাকতেন জামালের বড় ছেলে জিয়া হোসেন। শুক্রবার সন্ধ্যায় হৃদরোগে আক্রান্ত হয়ে শ্বশুরবাড়িতেই জিয়া মারা যান। ছেলের মৃত্যুর খবর শুনে রাতেই পরিবারসহ নিজের ইঞ্জিনচালিত ভ্যানে চড়ে ঝিকরগাছার উদ্দেশে রওনা হন বাবা জামাল।

গদখালী-পানিসারা সড়কে একটি বিড়াল দৌড়ে রাস্তা পার হচ্ছিল। এ সময় বিড়ালটিকে বাঁচাতে গিয়ে রাস্তার ওপর উল্টে যায় ভ্যানটি। এতে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পান জামাল। পরে গুরুতর অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেন সঙ্গে থাকা পরিবারের সদস্যরা। অবস্থার অবনতি হওয়ায় যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠান চিকিৎসকরা। সেখানে শনিবার সকাল ৯টার দিকে তিনি মারা যান।

যশোর জেনারেল হাসপাতালের সার্জারি ওয়ার্ডের চিকিৎসক নিশি বলেন, মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত পান জামাল। অতিরিক্ত রক্তক্ষরণে তিনি মারা যান। তার মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৬:১৩ পূর্বাহ্ণ | শনিবার, ১২ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]