বুধবার ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ফের মা হলেন অভিনেত্রী দেবিনা

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১২ নভেম্বর ২০২২ | প্রিন্ট

ফের মা হলেন অভিনেত্রী দেবিনা

ভারতের ছোটপর্দা ও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দেবিনা বন্দ্যোপাধ্যায় দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। শুক্রবার (১১ নভেম্বর) সকালে তিনি কন্যাসন্তানের জন্ম দেন।

দেবিনার স্বামী অভিনেতা গুরমিত চৌধুরি সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন। সেই পোস্টে গুরমিত চৌধুরি ছবিও পোস্ট করেছেন। তাতে তিনি লিখেছেন ‘ইট ইজ এ গার্ল’।

ক্যাপশনে আরো লেখেন, আমাদের ছোট্ট কন্যাকে পৃথিবীতে স্বাগত। আমরা আবার বাবা-মা হয়ে অত্যন্ত উচ্ছ্বসিত হয়েছি। আমাদের এবারের সন্তান নির্ধারিত সময়ের অনেক আগেই পৃথিবীতে এসেছে। আমাদের জন্য আশীর্বাদ করুন, ভালোবাসুন।

এদিকে দেবিনা-গুরমিত দ্বিতীয় সন্তানের বাবা-মা হওয়ায় তাদের ভক্তরা শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন। সেই সঙ্গে তাদের রাজকন্যার জন্য সুন্দর আগামীও প্রাত্যাশা করছেন।

প্রসঙ্গত, এ বছরের আগস্ট মাসেই দ্বিতীয়বার মা হওয়ার খবর দেন দেবিনা। তার ঠিক মাস চারেক আগে তাদের প্রথম সন্তান, লিয়ানার জন্ম হয়। ২০২২ সালের ৩ এপ্রিল জন্ম নেয় লিয়ানা।

২০১১ সালে গুরমিত ও দেবিনা বিবাহবন্ধনে আবদ্ধ হন। তারা একসঙ্গে ‘রামায়ণ’ ধারাবাহিকে রাম ও সীতার চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা লাভ করেন।

Facebook Comments Box
advertisement

Posted ২:১০ পূর্বাহ্ণ | শনিবার, ১২ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]