বৃহস্পতিবার ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শরীর নিয়ে নয় সমালোচনা হোক কাজ ঘিরে: রাশমিকা

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১২ নভেম্বর ২০২২ | প্রিন্ট

শরীর নিয়ে নয় সমালোচনা হোক কাজ ঘিরে: রাশমিকা

তিনি নাকি বিজয় দেবেরাকোন্ডার প্রেমিকা! ইনস্টাগ্রামে ছোটবেলার ছবি দিলেও সরাসরি ‘যৌনকর্মী’ বলে আক্রমণ করা হচ্ছে। দিনের পর দিন কটু কথা শুনে যেতে হচ্ছে জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানাকে। তিনি হট প্যান্ট পরলেও বিদ্রুপ করা হচ্ছে, আবার শাড়ি পরলেও। কেন সবাই বিরূপ ‘পুষ্পা’ অভিনেত্রীর প্রতি?

নেটদুনিয়ায় চোখ রেখে ভেঙে পড়েছিলেন রাশমিকা। তা নিয়ে একটি দীর্ঘ পোস্ট করলেন ইনস্টাগ্রামে। সেই সঙ্গে ভালোবাসা জানালেন অনুরাগীদের, যারা সব কিছুর মধ্যেও পাশে ছিলেন অভিনেত্রীর।

রাশমিকা লেখেন, ‘ভালোবাসা জানাই তাদের সকলকে, যাদের কাছে এর দাম রয়েছে। অনেক মেসেজ পেয়েছি, যাতে আপনারা আমার মানসিক অবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। পড়ে মনের জোর পেয়েছি। আমার ভেতরে উষ্ণতার সঞ্চার করেছে। আমার কাছে এ অনেকখানি।’ নিজের একটি ছবি দিয়ে এত দিনে একটি ইতিবাচক সকাল শুরু করেন অভিনেত্রী। যা দেখে শুভেচ্ছা জানান অনুরাগীরাও।

বর্তমানে ভামশি পাইরিপল্লির পরিচালনায় ‘বরিশু’ ছবির শুটিংয়ে ব্যস্ত রাশমিকা। বিজয় থালাপাতির সঙ্গে সে ছবিতে পর্দা ভাগ করবেন নায়িকা। ক্যারিয়ারের এই সুসময়ে পাশে নিন্দার ছায়া তাকে বারবার পেছনে টেনে নিয়ে যাক— চান না অভিনেত্রী। তার দাবি, ‘আমায় সবাই বুঝবেন এমন কোনো কথা নেই। সবার ভালোবাসা পাওয়ার আশা করি না। কিন্তু তার মানে এই নয় যে, আমার বিরুদ্ধে নেতিবাচক প্রচার চালিয়ে যাবেন।’

Facebook Comments Box
advertisement

Posted ৬:১৫ পূর্বাহ্ণ | শনিবার, ১২ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]