রবিবার ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সমর্থকদের জন্য যে আবেগঘন বার্তা দিলেন সূর্যকুমার

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১২ নভেম্বর ২০২২ | প্রিন্ট

সমর্থকদের জন্য যে আবেগঘন বার্তা দিলেন সূর্যকুমার

চলতি টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে ভারতকে খড়কুটোর মতো উড়িয়ে দিয়েছে ইংল্যান্ড। ৪ ওভার বাকি থাকতেই ১০ উইকেটে ম্যাচ জিতে ভারতকে টুর্নামেন্ট থেকে ছিটকে দিয়েছে ইংলিশরা। এতে ব্যাপক সমালোচনার মুখে পড়েছে টিম ইন্ডিয়া।

হতাশাজনক এই পরাজয়ের পর ভক্তদের প্রতি আবেগঘন বার্তা দিলেন ভারতীয় ব্যাটার সূর্যকুমার যাদব।
বিরাট কোহলি, হার্ডিক পান্ডিয়াদের পাশাপাশি তিনি সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তাদের পাশে থাকার জন্য। তিনি বলেন “বেদনাদায়ক একটা হার। আমাদের সমর্থকদের কাছে চিরজীবন কৃতজ্ঞ। আমরা বিশ্বের যেখানেই খেলি না কেন আপনারা সবসময় আমাদের একটি অনবদ্য পরিবেশ উপহার দেন। আপনাদের অকুণ্ঠ সমর্থনের জন্য ধন্যবাদ। আমি গর্বিত গোটা দলের জন্য। তারা যে কঠোর পরিশ্রম করেছে তার জন্য গর্বিত। সাপোর্ট স্টাফদের জন্যও আমি গর্বিত। আমার দেশের হয়ে খেলতে পেরে আমি গর্বিত। আমরা এই হারটা নিয়ে পর্যালোচনা করব। আমরা আরও কঠোরভাবে ফিরে আসব। আমরা আরও শক্তিশালী হয়ে ফিরে আসব।

প্রসঙ্গত, অস্ট্রেলিয়াতে টি-২০ বিশ্বকাপে ব্যাট হাতে স্বপ্নের ফর্মে ছিলেন সূর্যকুমার যাদব। তার অসামান্য দক্ষতায় খেলা একের পর এক লেগ সুইপ তাক লাগিয়ে দিয়েছিল গোটা বিশ্বকে। চলতি বছরেও অনবদ্য ফর্মে রয়েছেন তিনি। এখন পর্যন্ত চলতি বছরে ২৯টি ইনিংস খেলে তিনি করে ফেলেছেন ১০৪০ রান। তার স্ট্রাইক রেটও অনবদ্য ১৮৫.৭১। টি-২০ বিশ্বকাপেও তিনি করেছেন ২৩৯ রান। স্ট্রাইক রেট ছিল ১৮৯.৬৮। তবে সেমিফাইনালে তিনি ইংল্যান্ডের বিপক্ষে সেভাবে ভালো খেলতে পারেননি। ১০ বলে মাত্র ১৪ রান করেই আউট হয়ে যান।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩৫ পূর্বাহ্ণ | শনিবার, ১২ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]