মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুঃখপ্রকাশ করলেন অপু বিশ্বাস

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১২ নভেম্বর ২০২২ | প্রিন্ট

দুঃখপ্রকাশ করলেন অপু বিশ্বাস

ঢালিউড জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। একটা সময় ইন্ডাস্ট্রির শীর্ষ নায়িকা হিসেবে তুমুল ব্যস্ত সময় পার করেছেন। মাঝে কিছুটা বিরতি দিয়ে আবারও সিনেমায় নিয়মিত হয়েছেন। বর্তমানে নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ‘অপু-জয় চলচ্চিত্র’-এর ব্যানারে সরকারি অনুদানপ্রাপ্ত ‘লাল শাড়ি’র শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন।

সিনেমার পাশাপাশি দেশ-বিদেশে বিভিন্ন স্টেজ শো-তেও দেখা মেলে অপু বিশ্বাসের। গত শুক্রবার (১১ নভেম্বর) বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের জয়নুল আবেদিন মিলনায়তনে গ্রেটার ময়মনসিংহ এসএসসি ৯২ ব্যাচ আয়োজিত নবান্ন উৎসবে যোগদানের কথা ছিলো তার। কিন্তু শুটিংয়ের ব্যস্ততায় সেই আয়োজনে উপস্থিত হতে পারেননি অপু বিশ্বাস। এ কারণে ময়মনসিংহবাসীর কাছে দুঃখপ্রকাশ করেছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় অপু বিশ্বাস লিখেছেন, ১১ নভেম্বর ময়মনসিংহে একটা শো ছিলো আমার। কিন্তু ‘লাল শাড়ি’র শুটিংয়ের কারণে যেতে পারিনি। আমি আন্তরিকভাবে দুঃখিত ময়মনসিংহবাসীর কাছে।

প্রসঙ্গত, বন্ধন বিশ্বাসের পরিচালনায় গত ২ নভেম্বর থেকে মানিকগঞ্জে শুরু হয়েছে ‘লাল শাড়ি’র দৃশ্যধারণ। এই সিনেমায় প্রথমবারের মতো জুটি বেঁধেছেন সাইমন-অপু।

একসময় দেশে তাঁতশিল্পের দারুণ সমৃদ্ধতা ছিল। দিন দিন সেই শিল্প হারিয়ে যাচ্ছে। এই বিষয়টিকে কেন্দ্র করেই ‘লাল শাড়ি’র কাহিনী এগিয়েছে। এতে সাইমন-অপু ছাড়াও বিভিন্ন চরিত্রে পর্দায় হাজির হবেন শহীদুজ্জামান সেলিম, দিলরুবা দোয়েল, সুমিত সেনগুপ্ত, ডনসহ আরও অনেকে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:২৮ পূর্বাহ্ণ | শনিবার, ১২ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]