বুধবার ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

‘আরআরআর ২’ নিয়ে আসছেন রাজামৌলি

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৪ নভেম্বর ২০২২ | প্রিন্ট

‘আরআরআর ২’ নিয়ে আসছেন রাজামৌলি

তেলেগু সিনেমা ‘আরআরআর’-এ মেতেছে সারাবিশ্বের সিনেপ্রেমীরা। ভারতের বাইরেও ব্যাপকভাবে সমাদৃত হয় ছবিটি। ঈর্ষণীয় ব্যবসায়িক সফলতা পায় বিশ্বজুড়ে। এবার এটির সিকুয়েল তৈরির ঘোষণা দিলেন পরিচালক এস এস রাজামৌলি।

সম্প্রতি একটি অনুষ্ঠানে রাজামৌলি জানিয়েছেন, বাবা বিজয়েন্দ্র প্রসাদ আপাতত ‘আরআরআর’-এর দ্বিতীয় কিস্তির চিত্রনাট্যের ওপর কাজ করছেন। পরিচালক আরো যোগ করেছেন, বাবাই তার জন্য সব চিত্রনাট্য লিখছেন। এবার তিনি ‘আরআরআর ২’-এর ওপর কাজ করছেন। গল্প নিয়ে প্রাথমিক স্তরে আলোচনা হয়েছে, সিকুয়েল তৈরি করার পরিকল্পনা রয়েছে।

সারাবিশ্বের বক্স অফিসের নিরিখে ১১০০ কোটি টাকারও বেশি ব্যবসা করেছে ‘আরআরআর’। দক্ষিণের দুই স্বাধীনতা সংগ্রামী কোমারাম ভীম এবং আল্লুরি সীতারাম রাজুর লড়াইয়ের কাহিনিকে নাটকীয় কায়দায় সিনেমার পর্দায় ফুটিয়ে তোলেন রাজামৌলি। ছবিটি তৈরি করতে খরচ হয়েছিল প্রায় ৪০০ কোটি টাকা। ভীমের চরিত্রে অভিনয় করেছিলেন জুনিয়র এনটিআর। রাজুর চরিত্রে দেখা মিলেছে রাম চরণকে।

এই ছবিতে ক্যামিও চরিত্রে দেখা গিয়েছে আলিয়া ভাটকে। রাম চরণের স্ত্রীর চরিত্রে অভিনয় করেন তিনি। বাবার চরিত্রে অভিনয় করেন অজয় দেবগণ।

Facebook Comments Box
advertisement

Posted ২:১৮ পূর্বাহ্ণ | সোমবার, ১৪ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]