রবিবার ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেসবুক লাইভে এসে ফাঁস দিলেন যুবক

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৪ নভেম্বর ২০২২ | প্রিন্ট

ফেসবুক লাইভে এসে ফাঁস দিলেন যুবক

নারায়ণগঞ্জের ফতুল্লায় ফেসবুক লাইভে এসে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন নাজমুল হোসেন নামে এক বৈদ্যুতিক মিস্ত্রি।

রোববার রাত সাড়ে ১১টার দিকে ফতুল্লার পূর্ব লামাপাড়া এলাকার শফিকুল ইসলাম সুমনের ভাড়াটিয়া বাড়ির ৫ম তলার ফ্ল্যাট থেকে নাজমুলের মৃরদেহ উদ্ধার করে পুলিশ।

মৃত নাজমুল চাঁদপুর জেলার মতলব উত্তর থানার বেলতলী বাজারের গোপাল কান্দি দক্ষিণপাড়া গ্রামের মৃত আসাদ বেপারীর ছেলে। রাত ১২টার দিকে রফিকুল ইসলাম রিয়াজ নামে ফেসবুক আইডিতে নাজমুল হোসেনের আত্মহত্যার ভিডিও ভাইরাল হয়।

ওই ভিডিওতে নাজমুল হোসেন বলেন, আমার মৃত্যুর জন্য কেউ দায়ী না। আমার মৃত্যুতে কাউকে দায়ী করব না। একটা খারাপ মানুষ জীবনের তরে বিদায় হয়ে গেছে। আমার মত কাপুরুষ, এতো জঘন্যতম মানুষ পৃথিবিতে বেঁচে থাকার কোনো প্রয়োজন নেই।

বিষয়টি নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার এসআই পলাশ কান্তি।

তিনি বলেন, পারিবারিক কলহের জেরে নাজমুল আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। ফেসবুক লাইভের বিষয়টি জানা নেই। স্থানীয়দের সংবাদের ভিত্তিতে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ শহরের ভিক্টোরিয়া হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট এলে মৃত্যুর কারণ জানা যাবে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩৯ পূর্বাহ্ণ | সোমবার, ১৪ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]