রবিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শ্যালিকা আনিশার সঙ্গে তুমুল ঝামেলা হয় রণবীরের

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৫ নভেম্বর ২০২২ | প্রিন্ট

শ্যালিকা আনিশার সঙ্গে তুমুল ঝামেলা হয় রণবীরের

রণবীর সিং ফাঁস করেছেন, একটি জিনিস যা নিয়ে শ্যালিকা আনিশা পাড়ুকোনের সঙ্গে প্রচণ্ড ঝামেলা হয় তার। এমনকি অনেকক্ষেত্রে ঝামেলা হাতের বাইরে চলে যায়।

আনিশা একজন পেশাদার গলফার এবং অবশ্যই দীপিকা পাড়ুকোনের বোন। শ্যালিকার সঙ্গে বন্ধুত্বের গল্প এবং পছন্দ এবং অপছন্দ বিষয় অতীতে একবার ভারতীয় গণমাধ্যমে সাক্ষাৎকারে জানিয়েছিলেন অভিনেতা। রণবীর ফুটবল টিম আর্সেনাল-এর ভক্ত। অন্যদিকে, আনিশা ম্যানচেস্টার ইউনাইটেডকে সমর্থন করেন। সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছিলেন, এই দুটো দল যখন একসঙ্গে মাঠে নামে তাদের বাড়ির পরিবেশ বেশ উত্তপ্ত এবং উত্তেজিত হয়ে ওঠে।

রণবীরের কথায়, আড্ডা ছাড়া আবার ফুটবল দেখা যায় নাকি? ভাগ্যক্রমে, আমার ভালো বন্ধুরা আর্সেনাল ভক্ত। আমার ভালো বন্ধুদের মধ্যে একজন বার্সেলোনার ভক্ত, তাই আমাদের মধ্যে প্রচুর উত্তেজনা থাকে। হোয়াটসঅ্যাপ গ্রুপ রয়েছে যেখানে আমরা শুধু আর্সেনাল ভক্তরা রয়েছি। খেলা দেখার বড় অংশ হল আড্ডা দেওয়া। এটাই তো মজা। আমার শ্যালিকা ম্যানচেস্টার ইউনাইটেডের ভক্ত। সুতরাং যখন আমরা একসঙ্গে বসি, আর্সেনাল বনাম ম্যান-ইউ দেখছি, তখন পরিবেশ বেশ উত্তেজনামূলক হয়। আমি ভাগ্যবান যে আমার সেরা দুই বন্ধুও আর্সেনালের ভক্ত, কারণ আড্ডার সময় জিনিসগুলি হাতের বাইরে চলে যেতে পারে।

চলতি বছর ৩০ পূর্ণ করবে প্রিমিয়ার লিগ। রণবীরের কথা, যে বয়স থেকে তিনি বুঝতে শিখেছেন, ওই বয়স থেকেই তিনি এই দলের ভক্ত। অভিনেতা জানিয়েছে, তার কাছে অন্যতম প্রিয় স্মৃতি নিজের পছন্দের টিম আর্সেনালের সঙ্গে লিভারপুল লাইভ খেলা দেখা।

রণবীরের কথায়, আমি মনে করি লিভারপুল বনাম আর্সেনালকে লাইভ দেখা হচ্ছে আমার জীবনের অন্যতম সেরা স্মৃতি। স্টেডিয়ামে থাকার অনুভূতি, সেই উত্তেজনামূলক পরিবেশ, সেই উন্মাদনা, সেই উচ্ছ্বাস। আমার কাছে সেই মুহূর্তের অনেক ছবি ও ভিডিও রয়েছে। আমার সবথেকে ভালো বন্ধুদের সঙ্গে ওই ম্যাচ দেখতে গিয়েছিলাম। আজীবন মনে রাখার মতো স্মৃতি।

অভিনেতাকে শেষবার দেখা গিয়েছে ‘জয়েসভাই জোরদার’ ছবিতে। বর্তমানে তার হাতে রোহিত শেট্টির ‘সার্কাস’ এবং করণ জোহরের ‘রকি অর রানি কি প্রেম কাহানি’।

Facebook Comments Box
advertisement

Posted ৮:১৩ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৫ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]