বুধবার ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সাভারে ছুরিকাঘাতে এসিল্যান্ড জখম

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৫ নভেম্বর ২০২২ | প্রিন্ট

সাভারে ছুরিকাঘাতে এসিল্যান্ড জখম

সাভারে ঢাকা-আরিচা মহাসড়কে ছিনতাকারীর ছুরিকাঘাতে পটুয়াখালীর কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবু বক্কর সিদ্দিকী জখম হয়েছেন। এ সময় ওই কর্মকর্তার সবকিছু কেড়ে নিয়ে পালিয়েছে ছিনতাইকারীরা।

সোমবার (১৪ নভেম্বর) রাত ১১টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সিএন্ডবি এলাকায় এ ঘটনা ঘটে। আহত এসিল্যান্ড সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

প্রত্যক্ষদর্শী সিএন্ডবি এলাকার সিএনজিচালিত অটোরিকশাচালক আবদুর রহিম বলেন, আমরা ৪-৫ চালক রাতে স্ট্যান্ডে ছিলাম। হঠাৎ রাস্তার (ঢাকা-আরিচা মহাসড়ক) ওই পাড় থেকে চিল্লানোর আওয়াজ শুনে দৌড়ে যাই। ততক্ষণে ৫-৬ ছিনতাইকারী ওই লোকটিকে ছুরি মেরে সব নিয়ে পালিয়ে যায়। ছিনতাইকারীরা আমাদের দেখে জাহাঙ্গীরনগর বিশ্বিবদ্যালয়ের দেয়াল টপকে ভেতর দিয়ে পালিয়েছে । ওই লোকটির হাতে, পিঠে ও পেটের একপাশে ছুরি মারছে। পরে তাকে এনাম মেডিকেলে ভর্তি করছি।

সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র মেডিকেল অফিসার (সার্জারি) ডা. উজ্জ্বল আহমেদ বলেন, আহতের বুক, পেটসহ শরীরের বিভিন্ন স্থানে আমরা পাঁচটি ছুরিকাঘাতের চিহ্ন পেয়েছি। তার অনেক রক্তক্ষরণ হয়েছে।

সাভারের উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইসমাইল হোসেন বলেন, আবুবক্কর সিদ্দিকী সাভারের বিসিএস লাইভস্টক একাডেমিতে চলমান সার্ভে সেটেলমেন্ট কোর্সে প্রশিক্ষণে আছেন। সোমবার ঢাকায় তার মাকে দেখে রাতে তিনি প্রশিক্ষণকেন্দ্রে ফিরছিলেন। সিঅ্যান্ডবি স্ট্যান্ডে বাস থেকে নামার পর ছিনতাইকারীরা তার পথরোধ করেন। পরে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে তার মোবাইল ফোন, টাকাপয়সা নিয়ে যায়।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, সিএন্ডবি এলাকায় কলাপাড়া উপজেলার এসিল্যান্ড ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত হয়েছেন। তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছিনতাইকারীদের আটকে একাধিক দল কাজ করছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

Facebook Comments Box
advertisement

Posted ৬:০৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৫ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]