মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২৩ বছরের ছোট প্রেমিকাকে নিয়ে যা বললেন আরবাজ

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৫ নভেম্বর ২০২২ | প্রিন্ট

২৩ বছরের ছোট প্রেমিকাকে নিয়ে যা বললেন আরবাজ

মালাইকা আরোরার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর ইতালিয়ান মডেল-অভিনেত্রী জর্জিয়া আদ্রিয়ানির সঙ্গে সম্পর্কে জড়ান বলিউড নির্মাতা-প্রযোজক আরবাজ খান। ৫৫ বছর বয়সী আরবাজের সঙ্গে ৩২ বছর বয়সী জর্জিয়ার প্রেমের খবর কারো কাছে অজানা নয়।

করোনা সংকটের সময় থেকে লিভ-ইন করছেন জর্জিয়া-আরবাজ। কিন্তু ২৩ বছর বয়সের ব্যবধান তাদের সম্পর্কে কি নেতিবাচক প্রভাব পড়ে? হিন্দুস্তান টাইমসের সঙ্গে আলাপকালে এ বিষয়ে আরবাজ বলেন, আমাদের মাঝে বয়সের বিশাল ব্যবধান রয়েছে। কিন্তু আমরা এটা কখনো অনুভব করি না। কখনো কখনো আমি তাকে (জর্জিয়া) প্রশ্ন করি- এটা কি সত্যি?

বিষয়টি আরো ব্যাখ্যা করে আরবাজ বলেন, বয়স সাময়িক একটি ব্যাপার হতে পারে! কিন্তু আপনি যখন একটি সম্পর্কে থাকবেন, তখন খুব বেশি সামনে তাকাবেন না। সম্পর্কে যত বেশি সময় থাকবেন তত প্রশ্ন উঠবে এবং উত্তরের প্রয়োজন হবে। আমার মনে হয়, আমরা জীবনের সেই পর্যায়ে রয়েছি, যেখানে দাঁড়িয়ে ভাবছি- সম্পর্কটি কীভাবে আরো সামনে এগিয়ে নেওয়া যায়। আসলে, এখনি এ বিষয়ে কথা বলার সময় হয়নি।

জর্জিয়ার সঙ্গে ঘর বাঁধার বিষয়টি কৌশলে এড়িয়ে যান আরবাজ। তবে এর আগে এ বিষয়ে জর্জিয়া বলেছিলেন- সবাই যা খুশি বলুক। ব্যক্তি হিসেবে আমি একটু শান্তশিষ্ট। এজন্য কোনো প্রতিবাদ করি না। আর যখন বিয়ে হবে সবাইকে জানাব। এ বিষয়ে আমার কোনো সমস্যা নেই। এর মধ্যে সবাই যা খুশি ভাবতে পারে। সবাই তো আর আমার ইচ্ছা মতো চিন্তা-ভাবনা করবে না।

১৯৯৮ সালে অভিনেত্রী মালাইকা আরোরার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আরবাজ খান। ২০০২ সালে তাদের সংসার আলো করে জন্ম নেয় পুত্র আরহান। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে আদালতে বিবাহবিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি। ২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত। এরপর জর্জিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান তিনি

Facebook Comments Box
advertisement

Posted ২:০৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৫ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]