রবিবার ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পৌনে ৬ লাখ টাকা বেতনে রাঁধুনি রাখলেন রোনালদো!

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৬ নভেম্বর ২০২২ | প্রিন্ট

পৌনে ৬ লাখ টাকা বেতনে রাঁধুনি রাখলেন রোনালদো!

নিজ ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে ভালো নেই বর্তমান সময়ের অন্যতম সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। কাতার বিশ্বকাপের আগমুহূর্তে ক্লাবটির বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন পাঁচবারের বর্ষসেরা। এসবের মাঝেই পর্তুগিজ গণমাধ্যম জানিয়েছে, সিআর সেভেন তার নতুন বাড়ির জন্য চারজন কর্মী নিয়োগ করেছেন। যাদের একজন রাঁধুনি।

পর্তুগালে ছোটবেলার ক্লাবের কাছেই প্রাসাদোপম বাড়ি বানাচ্ছেন রোনালদো। ১২ হাজার বর্গ ফুটের বাড়িটি তৈরি হয়ে গেলেও সব কাজ এখনও শেষ হয়নি। ধারণা করা হচ্ছে, আগামী বছরের শুরুর দিকেই বান্ধবী জর্জিনা রদ্রিগেজ এবং সন্তানদের নিয়ে নতুন বাড়িতে থাকতে শুরু করবেন রোনালদো। সেই লক্ষ্যে এখন থেকেই তিনি সবকিছু ঠিকঠাক করে রাখছেন। তারই ধারাবাহিকতায় গৃহকর্মীদের নিয়োগ দেওয়া হচ্ছে। নেয়া হচ্ছে অন্যসব প্রস্তুতি।

পর্তুগালের গণমাধ্যম অনুযায়ী, রোনালদোর রাঁধুনির মাসিক বেতন ৪৮০০ পাউন্ড। বাংলাদেশি মুদ্রায় যা ৫ লাখ ৮৫ হাজার টাকারও বেশি। রোনালদোর নতুন বাড়ি তৈরির খরচের কথা আগেই জানাজানি হয়েছে। কাতার বিশ্বকাপের আগে নতুন করে চর্চা শুরু হয়েছে তার রাঁধুনির মাসিক বেতন নিয়ে।

সূত্রের খবর, ফুটবলজীবনের শেষ এক বা দুই বছর লিসবনের ছোটবেলার ক্লাবে খেলতে পারেন। মায়ের ইচ্ছাকে গুরুত্ব দিয়েই ছোটবেলার ক্লাবে খেলে তিনি ফুটবল ক্যারিয়ার শেষ করতে চান।

ছোটবেলার ক্লাবে খেলার সময় অবশ্যই নিজের নতুন বাড়িতে থাকবেন রোনালদো। সেই জন্যই অনেক দেখেশুনে রাঁধুনি নিয়োগ করেছেন। যিনি তার জন্য নির্দিষ্ট পদ্ধতিতে রান্না করতে পারবেন। পাশাপাশি স্ত্রী এবং সন্তানদের জন্যও রান্না করতে পারবেন। স্বাস্থ্য সচেতন রোনালদো রাঁধুনির বেতন নিয়ে কোনো আপস করতে চাননি। পর্তুগালের সংবাদমাধ্যমের দাবি, লিসবনের একটি স্কুলে সন্তানদের ভর্তি করার বিষয়টিও চূড়ান্ত করে ফেলেছেন রোনালদো।

সূত্র: দ্য সান

Facebook Comments Box
advertisement

Posted ২:১৯ পূর্বাহ্ণ | বুধবার, ১৬ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]