রবিবার ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মা হওয়ার পর প্রথম ছবি পোস্ট করলেন আলিয়া

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৬ নভেম্বর ২০২২ | প্রিন্ট

মা হওয়ার পর প্রথম ছবি পোস্ট করলেন আলিয়া

গত ৬ই নভেম্বর আলিয়া ভাটের কোলে এসেছে ফুটফুটে কন্যা সন্তান। জীবনের নতুন অধ্যায়ে পা দিয়েছেন ২৯ বছর বয়সী নায়িকা। ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় মা হবার এই ঘটনায় অনেকেই চমকে গিয়েছেন।

এখন মেয়েকে নিয়ে দিনরাতের ব্যস্ততা। সোশ্যাল মিডিয়ায় সময় দেওয়ার সময় নেই বললেই চলে। তবুও মঙ্গলবার সময় বের করে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হলেন আলিয়া।

 

মা হওয়ার পর বদলে গেছে জীবন, তাই বদল এসেছে আলিয়ার নিত্যদিনের ব্যবহার করা সমাগ্রীতেও। নতুন জীবনের এই টুকরো ঝলক এদিন উঠে এলো আলিয়ার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। মা হওয়ার পর প্রথমবার নিজের ছবি পোস্ট করলেন আলিয়া, তবে মুখ আড়ালেই রাখলেন। কেমন ছবি পোস্ট করেছেন আলিয়া?

ঝপসা ব্য়াকগ্রাউন্ড, আলিয়ার মুখও আবছা, কেবল স্পষ্ট তাঁর হাতখানি। হাতে একটি লাল রঙা চায়ের কাপ ধরে রয়েছেন অভিনেত্রী, সেই কাপে সাদা হরফে লেখা- ‘mama’। আলিয়ার এই পোস্ট ভাইরাল হয়ে যায়। এই পোস্টের কমেন্ট বাক্সে কেউ আলিয়ার মেয়ের ছবি দেখতে চাইছে, তো কেউ আবার  নাম জানতে চাইছে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:২০ পূর্বাহ্ণ | বুধবার, ১৬ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]