বুধবার ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

রাতের হাতিরঝিলে ভয়ংকর অভিজ্ঞতার শিকার তরুণ-তরুণী

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৭ নভেম্বর ২০২২ | প্রিন্ট

রাতের হাতিরঝিলে ভয়ংকর অভিজ্ঞতার শিকার তরুণ-তরুণী

রাজধানীর হাতিরঝিলে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তরুণ-তরুণীকে হয়রানির অভিযোগ ওঠেছে। তাদের কাছ থেকে লুট করা হয়েছে নগদ অর্থ, মোবাইল ফোন। বুধবার (১৬ নভেম্বর) রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।

এ সময় তরুণ-তরুণী যুগল হাতিরঝিল দিয়ে হেঁটে ফিরছিলেন বাসায়। একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের ভবনের পাশে একটি রেস্তোরাঁর সামনে এলে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে ৬-৭ তরুণ তাদের গতিরোধ করে। কোনো কিছু বুঝে উঠার আগেই তরুণ-তরুণীকে মারধর করে মোবাইল ফোন ও নগদ অর্থ ছিনিয়ে নেয় ওই যুবকরা। শুধু তাই নয়, তরুণীকে করা হয় যৌন হয়রানিও। এসব কিছুই হয়েছে হাতিরঝিলের নিরাপত্তার দায়িত্বে থাকা লোকজনের সামনে। সেখানে ছিলেন রেস্তোরাঁর ব্যবস্থাপকও।

অভিযুক্তদের চেনেন কি না? কিংবা চোখের সামনে এতকিছু ঘটলেও কেন এগিয়ে আসেননি। সাংবাদিকদের এমন প্রশ্নের কোনো সদুত্তর দিতে পারেননি তারা।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। তরুণ-তরুণীকে সঙ্গে নিয়ে জড়িতদের ধরতে হাতিরঝিল ও আশপাশের এলাকায় অভিযান চালায় তারা। ছিনতাইয়ের ঘটনার পর চেকপোস্টগুলোতে দেখা যায় পুলিশের তৎপরতা।

কাউকে আটক করতে না পেরে ঘণ্টা দেড়েক পর থানায় নিয়ে ভুক্তভোগীদের কাছ থেকে অভিযোগ নেয় হাতিরঝিল থানা পুলিশ।

হাতিরঝিল থানার উপপরিদর্শক মিনহাজুল ইসলাম বলেন, আমরা ভুক্তভোগীদের নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। আইনগতভাবে যা যা করণীয় তাই করা হবে।

ভুক্তভোগী তরুণের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়। তিনি রাজধানীতে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। আর তরুণীর বাড়ি সিলেটে। ঢাকায় খালার বাসায় বেড়াতে এসেছেন বলে জানান তিনি।
উল্লেখ্য, রাতের হাতিরঝিলে প্রায়ই ঘটছে এমন ছিনতাই ও পথচারীদের হয়রানি করার মতো ঘটনা।

Facebook Comments Box
advertisement

Posted ৫:১৩ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৭ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]