বুধবার ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের ব্যতিক্রমী উদ্যোগ

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৮ নভেম্বর ২০২২ | প্রিন্ট

ব্রাহ্মণবাড়িয়ায় ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের ব্যতিক্রমী উদ্যোগ

বিশ্বকাপ ফুটবল উপলক্ষে এক ব্যতিক্রমী মোটরসাইকেল শো পরিচালনা করেন ব্রাহ্মণবাড়িয়ার ইলিয়াস শিকদার নামে এক যুবক। শো-তে তার সঙ্গী হয়েছেন সহকর্মী আব্দুল হামিদ। ইলিয়াস আর্জেন্টিনার জার্সি আর আব্দুল হামিদ পরেন ব্রাজিলের জার্সি। মূলত শান্তি ও সম্প্রীতির বার্তা সবার কাছে পৌঁছে দিতেই দুই চিরপ্রতিদ্বন্দ্বী দলের জার্সি গায়ে জড়িয়ে এমন মোটরসাইকেল শো করেন তারা।

ব্যতিক্রমী এই রোড শো-তে মোটরসাইকেল চলন্ত অবস্থায় দুই হাতে দুই বল নিয়ে দুজন পাড়ি দিয়েছেন প্রায় ২০ কিলোমিটার চা বাগানের আঁকাবাঁকা দীর্ঘ পথ। এ সময় ভিন্নধর্মী এই শো দূর থেকে উপভোগ করেন চা বাগানের শ্রমিকসহ পথচারীরা।

বাংলাদেশের সিংহভাগ ফুটবল সমর্থক ব্রাজিল ও আর্জেন্টিনার। মূলত দুই দলের সমর্থকদের মধ্যে সম্প্রীতির বার্তা পৌঁছে দিতেই তাদের এমন উদ্যোগ বলে জানান ইলিয়াস।

তিনি বলেন, ‘বাংলাদেশে দেখা যায় যে ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থকরা দলগতভাবে ভাগ হয়ে যান। এ নিয়ে নানান সমস্যাও তৈরি হয়। কিন্তু আমি বলব, এখানে আসলে বিনোদনটা উপভোগ করা দরকার। এটা নিয়ে মারামারি যেন না হয়।’

একই কথা জানান ব্রাজিল সাপোর্টার আব্দুল হামিদ। বিশ্বকাপের সময় যেন খেলাটাই উপভোগ করে সবাই–এই প্রত্যাশা তার।

Facebook Comments Box
advertisement

Posted ২:০৩ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৮ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]