মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অবশেষে ৪৭!

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৯ নভেম্বর ২০২২ | প্রিন্ট

অবশেষে ৪৭!

সাবেক বিশ্বসুন্দরী ও জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা সেন। ১৯৯৪ সালে অর্থাৎ প্রায় ২৮ বছর আগে এই সুন্দরী জয় করে নেন বিশ্বসুন্দরীর মুকুট। ভারতীয় হিসেবে তিনিই প্রথম এই খেতাব জয় করেছিলেন বিশ্বদরবারে। গগনচুম্বী সফলতা। বলিউডে অভিনয় করেছেন অসংখ্য সিনেমায়। এরপর তাকে আর ফিরে তাকাতে হয়নি।

শুধু অভিনয়জগৎ নিয়েই নয়, ব্যক্তিগত জীবন নিয়ে একাধিক সময় শিরোনামে থাকলেও, অভিনেত্রী জীবন চালনা করেন নিজের ছন্দেই। দু-দুবার ‘মা’ হয়েছেন তিনি। পরিবেশ ও সমাজসৃষ্ট সব নিয়মকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে দুই মেয়ে আলিশা ও রেনেকে দত্তক নিয়েছেন। সিঙ্গেল মাদার হিসেবে নিজের দায়িত্বে অবিচল।

এদিকে ঘড়ির কাঁটায় রাত ১২টা পেরোতেই নেটমাধ্যমে পোস্ট সুস্মিতার। নিজের একটি সেলফি পোস্ট করে তিনি লিখেছেন, ‘অবশেষে ৪৭!!! এমনকি একটি সংখ্যা যা ১৩ বছর ধরে আমাকে তাড়া করছে। সবচেয়ে অবিশ্বাস্য বছরের পথে। দীর্ঘদিন ধরে অপেক্ষায়… অবশেষে এর আগমনের কথা জানাতে পেরে আমি রোমাঞ্চিত!!! দুগ্গা দুগ্গা।’ তার করা পোস্টের নিচে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তার সহকর্মী, ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা।

এ ছাড়া এর আগে চর্চায় উঠে এসেছিল এই বলিউড সুন্দরীর ব্যক্তিগত জীবন। বয়সে প্রায় ১২ বছরের ছোট রোহমান শলের সঙ্গে বিচ্ছেদের পর সুস্মিতার নাম জুড়েছিল সাবেক আইপিএল মহাকর্তা ললিত মোদির সঙ্গে। অনেকের মনেই প্রশ্ন উঠেছিল: শেষ পর্যন্ত ললিত মোদির গলায় মালা দিচ্ছেন সুস্মিতা? যদিও সমস্ত জল্পনায় জল ঢেলে এই সাবেক ব্রহ্মাণ্ড সুন্দরী পরিষ্কার জানিয়েছেন, তিনি একাই আছেন।

বিভিন্ন অনুষ্ঠানে এক পরিবারের মতো দেখা গিয়েছে দুই কন্যাসহ সুস্মিতা ও তার সাবেক সঙ্গী রোহমানকে। এদিকে দুই মেয়ের সঙ্গে নিজের ছবি পোস্ট করে সুস্মিতা লিখেছিলেন, ‘বিয়ে নয়। আংটিও (বাগদানের সূচক) নয়। নিঃশর্ত ভালোবাসা আমায় ঘিরে রেখেছে। অনেক ব্যাখ্যা দেয়া হলো। এবার কাজে ফেরা যাক।’ ১৪ জুলাইয়ের পর আর কোনো পোস্টে একসঙ্গে দেখা যায়নি ললিত-সুস্মিতাকে। এদিকে, বিচ্ছেদের পর একাধিক জায়গায় একসঙ্গে দেখা গিয়েছে রোহমান-সুস্মিতাকে।

এতকিছুর পরও ক্ষণিকের জন্য ভেঙে না পড়ে, কিছুসময় বিরতির পর ফের পর্দায় দেখা যাবে সুস্মিতাকে। জানা গেছে আত্মজীবনীমূলক ওয়েব সিরিজ ‘তালি’তে মহারাষ্ট্রের রূপান্তরকামী আন্দোলনের অন্যতম মুখ গৌরী সাওয়ান্তের ভূমিকায় অভিনয় করছেন তিনি। পরিচালনার দায়িত্বে মরাঠি পরিচালক রবি যাদব।

Facebook Comments Box
advertisement

Posted ৮:০৮ পূর্বাহ্ণ | শনিবার, ১৯ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]