মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাতে সিলেট পৌঁছে আলিয়া মাঠ পরিদর্শনে মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৯ নভেম্বর ২০২২ | প্রিন্ট

রাতে সিলেট পৌঁছে আলিয়া মাঠ পরিদর্শনে মির্জা ফখরুল

বিএনপির গণসমাবেশে যোগ দিতে রাতে সিলেট পৌঁছে আলিয়া মাদরাসা মাঠ পরিদর্শন করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এসময় তিনি বলেন, বিএনপি দেশের গণতন্ত্র পুনরুদ্ধারে মাঠে নেমেছে। মানুষ স্বতঃস্ফুর্তভাবে সাড়া দিচ্ছে। সিলেটেও এভাবে সাড়া পড়েছে।

আজ শনিবার সিলেটের এই মাঠে বিএনপির বিভাগীয় গণসমাবেশ অনুষ্ঠিত হবে। তাতে প্রধান অতিথি হিসেবে যোগ দিতে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে সিলেটে এসে পৌঁছান মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

 

এরপর তিনি দরগাহে হযরত শাহজালাল (র.)-এর মাজার জিয়ারত শেষে মাজারের দক্ষিণ গেট দিয়ে বের হয়ে রাত সোয়া ১১টার দিকে আলিয়া মাদরাসা মাঠে আসেন। সেখানে মাঠে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে হাত নেড়ে অভিবাদন জানান। পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

এ সময় মির্জা ফখরুল বলেন, ‘বিএনপি দেশের গণতন্ত্র পুনরুদ্ধারে মাঠে নেমেছে। দেশজুড়ে বিভাগীয় গণসমাবেশের আয়োজন করছে। এতে মানুষ স্বতঃস্ফূর্তভাবে সাড়া দিচ্ছেন। সিলেটেও এভাবে সাড়া দিয়ে একদিন আগ থেকেই এ মাঠে হাজার হাজার মানুষ এসে জড়ো হয়েছেন।

তিনি আরো বলেন, ‘বর্তমান অবৈধ অনির্বাচিত সরকার। ১৫ বছরে দুর্নীতি ও লুটপাটের মাধ্যমে পুরো জাতিকে বিপদগ্রস্ত করেছে। এ সরকারের বিরুদ্ধে আমাদের এই আন্দোলন। সিলেটে আমাদের সপ্তম গণসমাবেশ। এসব আন্দোলনের মাধ্যমে অবৈধ এ সরকারকে ক্ষমতা থেকে হটিয়ে নির্দলীয়-নিরপেক্ষ সরকারের মাধ্যমে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে।’

 

এ সময় তার সঙ্গে ছিলেন বিএনপির কেন্দ্রীয় সদস্য ও সিলেটের মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমরান আহমদ প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ২:৫৬ পূর্বাহ্ণ | শনিবার, ১৯ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]