সোমবার ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিশুদের মানুষিক বিকাশে অভিভাবকদের সচেতনতাই মূখ্য- উছরুল ওয়াছে অশ্রু

হুমায়ুন কবির:   |   শনিবার, ১৯ নভেম্বর ২০২২ | প্রিন্ট

শিশুদের মানুষিক বিকাশে অভিভাবকদের সচেতনতাই মূখ্য- উছরুল ওয়াছে অশ্রু

বিদ্যালয়ে কোমল মতি শিশুদের পড়া লেখার চাপ, মোবাইলে আশক্ত, টিউটরের পড়ার চাপের পাশাপাশি পিতা-মাতার অতিরিক্ত শাসনের কারনে বর্তমানে বেশির ভাগ শিশুরা মেমোরি লস করছে এতে শিশুদের মধ্যে হতাশা কাজ করে। শিশুদের মানুষিক বিকাশে অভিভাবকের সচেতনতাই মূখ্য ভুমিকা রাখে।
রোটারি ক্লাব অব তুরাগ উত্তরা ও সুপার কিড ইনিশিয়েটিভস এর যৌথ উদ্যোগে শিশুদের পড়াশোনার চাপ ও মানসিক স্বাস্থ্য; নেতিবাচক দিকসমূহ ও করণীয় শীর্ষক সেমিনারে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন রোটারি ক্লাব অব তুরাগ উত্তরার সভাপতি উছরুল ওয়াছে অশ্রু।

No description available.
১১ নভেম্বর রাজধানীর উত্তরা সাত নং সেক্টর উত্তরা মডেল ক্লাব এ সেমিনারের আয়োজন করা হয়।
সেমিনারে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন সরকারি মুড়াপাড়া কলেজের মনোবিজ্ঞান বিভাগের প্রভাষক শানজিদা পারভীন ও বাংলাদেশ ইন্টারন্যাশনাল টিউটোরিয়াল জুনিয়র বিভাগের প্রাক্তন প্রধান ইশরাত জাহান।

No description available.
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সুপার কিড ইনিশিয়েটিভস এর সিইও এবং রোটারি ক্লাব অব তুরাগ উত্তরার ২২-২৩ এর নির্বাচিত সভাপতি তানজীল হাসান। সেমিনারে শিশুদের পড়াশোনার চাপ ও মানসিক স্বাস্থ্য; নেতিবাচক দিকসমূহ ও করণীয় বিষয়ে আলোচনা ও অভিভাবদের প্রশ্নের জবাব দেন বক্তারা।

Facebook Comments Box
advertisement

Posted ৫:০৭ অপরাহ্ণ | শনিবার, ১৯ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]