শুক্রবার ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

জনমত নিয়ে ট্রাম্পের টুইটার অ্যাকাউন্ট ফিরিয়ে দিলেন ইলন মাস্ক

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২০ নভেম্বর ২০২২ | প্রিন্ট

জনমত নিয়ে ট্রাম্পের টুইটার অ্যাকাউন্ট ফিরিয়ে দিলেন ইলন মাস্ক

জনমত জরিপের ফলের ভিত্তিতে সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের টুইটার অ্যাকাউন্ট ফিরিয়ে দিয়েছেন বিশ্বের শীর্ষ ধনী ইলন মাস্ক। ট্রাম্পের নিষিদ্ধ টুইটার অ্যাকাউন্ট ফিরিয়ে দেওয়ার ব্যাপারে টুইটার ব্যবহারকারীদের কাছে মতামত চাওয়া হয়।

এনডিটিভি জানিয়েছে, জনমত জরিপে ট্রাম্পের পক্ষে বেশি ভোট যাওয়ায় নিষেধাজ্ঞা তুলে নিয়েছেন টুইটারের নতুন মালিক ইলন মাস্ক।

 

জনমত জরিপে টুইটার ব্যবহারকারীদের কাছে ইলন মাস্ক জানতে চেয়েছিলেন, ডোনাল্ড ট্রাম্পের অ্যাকাউন্ট পুনরায় চালু করা উচিত কি না? জরিপে ফলোয়ারদের কাছে মতামত চান বিশ্বের শীর্ষ এই ধনী।

জরিপের ফলে দেখা যায়, জরিপটিতে অংশ নিয়েছেন ১৫ মিলিয়নেরও বেশি মানুষ। তাদের মধ্যে ৫১.৮ শতাংশ ট্রাম্পের পক্ষে আর বিপক্ষে গেছে ৪৮.২ শতাংশ।

গতকাল শনিবার ট্রাম্প বলেছেন, জনপ্রিয় প্ল্যাটফর্মটিতে ফিরে আসতে চান না। টুইটার থেকে তার অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়ার পর ট্রুথ সোশ্যাল নামে একটি অ্যাপ চালু করেছেন ডোনাল্ড ট্রাম্প। সেখানেই তিনি থাকবেন বলে জানিয়েছেন।

 

তবে ইলন মাস্কের জরিপকে স্বাগত জানিয়েছেন ট্রাম্প। তিনি ইলন মাস্ককে পছন্দ করেন বলে জানিয়েছেন। তবে টুইটারে প্রত্যাবর্তনের বিষয়টি প্রত্যাখ্যান করছেন।

অন্যদিকে রিপাবলিকান পার্টির অনেকেই ট্রাম্পের টুইটার অ্যাকাউন্ট ফিরে আসায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

Facebook Comments Box
advertisement

Posted ১২:২৬ অপরাহ্ণ | রবিবার, ২০ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(199 বার পঠিত)
(189 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]