শনিবার ৩রা জুন, ২০২৩ খ্রিস্টাব্দ | ২০শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ

সমাবেশের নামে বিএনপির পিকনিক হচ্ছে: তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২০ নভেম্বর ২০২২ | প্রিন্ট

সমাবেশের নামে বিএনপির পিকনিক হচ্ছে: তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপির সমাবেশের নামে এক একটি বড় পিকনিক হচ্ছে। বড় বড় ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদাবাজি করছে বিএনপি।

রোববার (২০ নভেম্বর) সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি যে ধরনের সমাবেশ করতে চায় তার জন্য উপযুক্ত জায়গা হচ্ছে পূর্বাচল, সোহরাওয়ার্দী উদ্যান নয়। বিএনপি যখনই যেসব সমাবেশ করতে চায়, সেক্ষেত্রে সরকার সর্বোচ্চ সহযোগিতা করছে বিএনপিকে। অতীতে বিএনপি সরকার আওয়ামী লীগকে তা করেনি।

মন্ত্রী আরও বলেন, বিএনপি ঘোষিত ১০ ডিসেম্বরের সমাবেশ নিয়ন্ত্রণের কোনো চিন্তা নেই সরকারের। তবে সমাবেশের নামে যদি বিশৃঙ্খলা সৃষ্টি করে, অতীতের মতো জ্বালাও পোড়াও করে, তাহলে জনগণই তাদেরকে প্রতিহত করবে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে তিনি বলেন, বিএনপির সমাবেশকে সামনে রেখে সরকার কোনো গায়েবি মামলা করছে না বরং মির্জা ফখরুল গায়ের জোরে গায়েবি কথাবার্তা বলছেন।

তিনি বলেন, ডিসেম্বর মাসে পাকিস্তানপন্থী মির্জা ফখরুল ও বিএনপি নেতাকর্মীরা যদি সমাবেশের নামে কিছু করতে চায় তাদের আত্মসমর্পণ করিয়ে ছাড়বে জনগণ।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৫৮ পূর্বাহ্ণ | রবিবার, ২০ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]