সোমবার ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সৌদির বিজ্ঞাপনে রোদেলা জান্নাত

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২০ নভেম্বর ২০২২ | প্রিন্ট

সৌদির বিজ্ঞাপনে রোদেলা জান্নাত

এবার সৌদি আরবের বিজ্ঞাপনে দেখা যাবে বাংলাদেশি অভিনেত্রী রোদেলা জান্নাতকে। এর মধ্য দিয়ে দীর্ঘদিন পর ক্যামেরার সামনে দাঁড়ালেন সদ্য মা হওয়া এই অভিনয়শিল্পী।

জানা গেছে, সৌদি আরবের একটি অ্যাপের বিজ্ঞাপনে মডেল হয়েছেন রোদেলা। বিজ্ঞাপনটি সৌদি আরব ও সংযুক্ত আরব আমিরাতে প্রচারিত হবে।

এ নিয়ে রোদেলা বলেন, মূলত এটি একটি অ্যাপের বিজ্ঞাপন, যার শুটিং হয়েছে দুবাই স্টুডিও সিটিতে। সেখানেরই একটি প্রডাকশন হাউজে কাজটি হয়েছে। এই প্রযোজনা সংস্থার টিম মেম্বার হিসেবে কাজ করেছেন কয়েকজন আরবীয়, ভারতীয় ও ফিলিপিনো।

উল্লেখ্য, রোদেলা শাকিব খানের সঙ্গে ‘শাহেনশাহ’ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। এরপর তাকে আর কোনো চলচ্চিত্র কিংবা বিজ্ঞাপনে দেখা যায়নি। এছাড়া তিনি বাংলাদেশের একটি টেলিভিশনের সংবাদ পাঠিকাও ছিলেন।

তিনি ২০২০ সালে মডেল খালেদ হোসেন চৌধুরীকে বিয়ে করেন। এরপর সন্তান জন্মদান ও চিকিৎসার জন্য সংযুক্ত আরব আমিরাতে যান। বসবাসের অনুমোদন থাকায় স্বামী-সন্তানসহ এখনো সেখানেই রয়েছেন অভিনেত্রী।

Facebook Comments Box
advertisement

Posted ৪:১৫ পূর্বাহ্ণ | রবিবার, ২০ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]