বুধবার ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

অস্বচ্ছল ৪৬ ব্যক্তি পেলেন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক 

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২১ নভেম্বর ২০২২ | প্রিন্ট

অস্বচ্ছল ৪৬ ব্যক্তি পেলেন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিলের ২০ লাখ ৮০ হাজার টাকার চেক পেলেন জামালপুরে ৪৬ জন অসহায় ও অস্বচ্ছল ব্যক্তি। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে খেজুরতলায় এমপির নিজ বাসভবনে অসহায় ও অস্বচ্ছল ব্যক্তিদের মাঝে এ চেক বিতরণ করা হয়।

এমপি মোজাফফর হোসেন বলেন, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে এরইমধ্যে জামালপুরে অসহায় ও অস্বচ্ছল ব্যক্তিদের মাঝে ২ কোটি ৫০ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে।

এরই ধারাবাহিকতায় আজ অসহায় ও অস্বচ্ছল ব্যক্তিদের ৪৬টি চেকের মাধ্যমে ২০ লাখ ৮০ হাজার টাকা বিতরণ করা হয়। এ চেক বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরান, জেলা আওয়ামী লীগের সদস্য নারায়ণ চন্দ্র পাল রানা, শাহবাজপুর ইউপি চেয়ারম্যান মো. আইয়ুব আলী, ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হক ও এমপির ব্যক্তিগত সহকারী মো. সাইফুল ইসলাম রাহাত প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৩১ পূর্বাহ্ণ | সোমবার, ২১ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]