সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

‘দিদি নাম্বার ওয়ান’-এর মঞ্চে কেঁদে কী বলেছিলেন ঐন্দ্রিলা!

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২১ নভেম্বর ২০২২ | প্রিন্ট

‘দিদি নাম্বার ওয়ান’-এর মঞ্চে কেঁদে কী বলেছিলেন ঐন্দ্রিলা!

মাত্র ২৪ বছর বয়সে জীবনের ইতি টানলেন ভারতীয় টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। রোববার (২০ নভেম্বর) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

গত ১ নভেম্বর হঠাৎ স্ট্রোক করলে ঐন্দ্রিলাকে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার মাথায় অস্ত্রোপচার করা হয়। এরপরই কোমায় চলে যান এ অভিনেত্রী।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) তার শরীর নিথর হলেও শুক্রবার রাতে আবারও এ অভিনেত্রীর মধ্যে প্রাণের সঞ্চার ঘটে। কিন্তু শনিবার আবার হার্ট অ্যাটাক হয় দুবার দুরারোগ্য ক্যানসারকে হারিয়ে দেয়া এ অভিনেত্রীর। আর সে কঠিন জীবনযুদ্ধে আর জিতে উঠতে পারেনি লড়াকু এ অভিনেত্রী।

একবার ‘দিদি নাম্বার ওয়ান’মঞ্চে তাকে অংশ নিতে দেখা গিয়েছিল। সেখানে তিনি হোস্ট রচনা ব্যানার্জিকে বলেন, ২০১৫ সালের ফেব্রুয়ারির দিকে প্রথম তার ক্যানসার ধরা পড়ে। ২০১৬-এর আগস্ট পর্যন্ত ক্যানসারের ট্রিটমেন্ট চলে। এ সময় তার সবসময় পাশে ছিলেন বাবা ও বড় বোন, যারা পেশায় ডাক্তার।

ঐন্দ্রিলা আরও বলেন, মা নার্সিং প্রফেশনে থাকায় তার চিকিৎসার সব ইনজেকশন মা-ই দিয়ে দিতেন তাকে। যেন যতটা সম্ভব কম ব্যথা পান তিনি। ক্যানসার চিকিৎসায় ৩৩টি রেডিয়েশন নিয়েছিলেন ঐন্দ্রিলা।

ক্যানসার থেকে মুক্তি পেতে যখন তিনি কেমো নিচ্ছিলেন, সেসব যন্ত্রণার কথাও শেয়ার করেন দর্শকের সঙ্গে। ঐন্দ্রিলার ভাষায়: ‘একবার আমি ওয়াশরুমে যাচ্ছিলাম। তখন কেমোর পার্শ্বপ্রতিক্রিয়ায় আমার মুখ জ্বালা করছিল। তখন পানি দিয়ে মুখ ধুয়ে আয়নায় তাকিয়েছিলাম। নিজের ওই বিকৃত মুখ দেখে নিজেই ভয় পেয়ে গিয়েছিলাম।’

সেসব যন্ত্রণার কথা বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়েছিলেন ঐন্দ্রিলা। তিনি আরও জানান, ক্যানসারের সঙ্গে লড়াই করার সময়টায় তিনি মিডিয়ায় পা রাখেননি। কাজের অফার পেলেও ফিরিয়ে দিয়েছিলেন। ক্যানসারকে জয় করেই মিডিয়ায় পা রাখেন লড়াকু এ অভিনেত্রী। জীবনে অনেক বাধা পেরিয়ে গেলেও ২০ নভেম্বর (রোববার) ভক্তদের প্রার্থনা আর পরিবারের আপ্রাণ চেষ্টা ব্যর্থ করে দিয়ে চিরঘুমের দেশে পাড়ি জমিয়েছেন ঐন্দ্রিলা শর্মা।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩৭ পূর্বাহ্ণ | সোমবার, ২১ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]