সোমবার ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্বকাপ মিশন শুরুর আগে দলকে যে বার্তা দিলেন বাইডেন

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২১ নভেম্বর ২০২২ | প্রিন্ট

বিশ্বকাপ মিশন শুরুর আগে দলকে যে বার্তা দিলেন বাইডেন

কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচের আগে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের কাছ থেকে বিশেষ শুভেচ্ছা বার্তা পেল যুক্তরাষ্ট্র জাতীয় ফুটবল দল। দেশটির প্রেসিডেন্টের দাবি, দলে বিশ্বসেরা ফুটবলার রয়েছে। নিজেদের সেরা পারফরম্যান্সে নিজেদের নতুনভাবে বিশ্বদরবারে তুলে ধরবে দল। বিশ্বকাপ যাত্রার প্রথম ম্যাচের আগে প্রেসিডেন্টের এমন শুভকামনায় উচ্ছ্বসিত পুরো দল। ওয়েলসের বিপক্ষে বড় জয়ে বিশ্বকাপ মিশন শুরু করতে চায় গ্রেগ বারহেলটারের দল।

কাতার বিশ্বকাপে অংশগ্রহণ করছে ইউএস টিম। হোটেলের মিটিং রুমে ম্যাচের আগের দিন একসঙ্গে বসে পরিকল্পনার ছক কষছিলেন সবাই। এরই মধ্যে মোবাইল ফোন বেজে ওঠার শব্দ। কল রিসিভ করতেই বিস্মিত উপস্থিত সবাই। কলটি যদি হয় নিজ দেশের প্রেসিডেন্টের কাছ থেকে, তাহলে অনুভূতি কেমন হবে! বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচের আগে এমনই এক ঘটনার সম্মুখীন হয়েছে যুক্তরাষ্ট্র জাতীয় দল।

মোবাইল ফোনের অপর প্রান্ত থেকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনের কথা শুনতে পেয়ে রীতিমতো অবাক টিমের সবাই। ভিন্ন কিছু নয়, দলকে শুভকামনা জানাতেই বাইডেনের এমন প্রয়াস। তিনি মনে করেন, যুক্তরাষ্ট্র জাতীয় দল বিশ্বের বেশকিছু সেরা খেলোয়াড় পেয়েছে। তারা বিশ্বদরবারে দেশকে তুলে ধরবে সেরা পারফরম্যান্সের মাধ্যমে।

বাইডেন বলেন, ‘আমি জানি, বিশ্বের সেরা কিছু ফুটবলার রয়েছে দলে। খেলোয়াড়রা তাদের সেরা পারফরম্যান্সের মাধ্যমে দেশকে বিশ্বের সামনে নতুনভাবে তুলে ধরতে যাচ্ছে। একে অপরের প্রতি বিশ্বাস রাখুন। হাড্ডাহাড্ডি লড়াই করুন, পরিবার ও দেশের জন্য পারফর্ম করুন।’

কোচ ও দলের বাকি সদস্যরা প্রেসিডেন্টের এমন শুভকামনার পরিপ্রেক্ষিতে করতালির মাধ্যমে ধন্যবাদ জানিয়েছেন তাকে। বাইডেনের এমন উৎসাহসূচক বার্তায় উচ্ছ্বসিত পুলিসিচ, ফেরেইরা, রবিনসনরা।

কোচ গ্রেগ বারহেলটার বলেন, ‘মিস্টার বাইডেন, এটি খুবই সুন্দর একটি মেসেজ। পুরো টিম আপনার বার্তা গ্রহণ করেছে। আমরা সত্যি আপনার এ ধরনের সাপোর্টে খুব খুশি। নিজেদের প্রথম ম্যাচের জন্য আমরা পুরোপুরিভাবে প্রস্তুত। দলের সবার পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ।’

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে ওয়েলসের মুখোমুখি যুক্তরাষ্ট্র। নিজ দেশের প্রেসিডেন্টের কাছ থেকে এমন শুভেচ্ছাবার্তা নিশ্চয়ই দলের মনোবল আরও বাড়িয়ে দিয়েছে। নিজেদের প্রথম ম্যাচটা তাই জয় দিয়ে রাঙানোর অপেক্ষায় গ্রেগ বারহেলটারের দল।

Facebook Comments Box
advertisement

Posted ৬:২৭ পূর্বাহ্ণ | সোমবার, ২১ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(292 বার পঠিত)
(220 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]