শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ববির ৫ অনুষদে নতুন ডিন

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২১ নভেম্বর ২০২২ | প্রিন্ট

ববির ৫ অনুষদে নতুন ডিন

বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববিতে) পাঁচটি অনুষদে পাঁচজন ডিন নিয়োগ করা হয়েছে। রোববার (২০ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. মুহসিন উদ্দিন স্বাক্ষরিত একটি অফিস আদেশে নতুন ডিন নিয়োগের বিষয়টি জানানো হয়।

অফিস আদেশে বলা হয়, বরিশাল বিশ্ববিদ্যালয় আইনের ২২ (৫) ধারা অনুযায়ী পাঁচজন শিক্ষককে পরবর্তী ২ বছরের জন্য ডিনের দায়িত্ব প্রদান করা হলো। উল্লিখিত দায়িত্ব পালনের জন্য সংশ্লিষ্ট শিক্ষকবৃন্দ বিধি মোতাবেক দায়িত্ব ভাতা ও সুবিধাদি প্রাপ্ত হবেন। তবে যদি তারা একাধিক অতিরিক্ত দায়িত্ব পালন করে থাকেন সেক্ষেত্রে বিধি মোতাবেক যেকোনো একটির ভাতা ও সুবিধাদি প্রাপ্ত হবেন।

নবনিযুক্ত ডিনগণ যথাক্রমে, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন, সমাজবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক দিলআফরোজ খানম। বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন, গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. শফিউল আলম। বিজনেস স্টাডিজ অনুষদের ডিন, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. আবদুল্লাহ আল মাসুদ। জীববিজ্ঞান অনুষদের ডিন, উদ্ভিদ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. সুব্রত কুমার দাস। আইন অনুষদের ডিন, আইন বিভাগের সহযোগী অধ্যাপক সুপ্রভাত হালদার।

উল্লেখ্য, নবনিযুক্ত ডিনদের দায়িত্ব ২২ নভেম্বর থেকে কার্যকর হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৬:১৫ পূর্বাহ্ণ | সোমবার, ২১ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]