বুধবার ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

গভীর রাতে ঘরে ঢুকে স্ত্রীকে গলা কেটে হত্যা, স্বামীকে হাত-পা বেঁধে জখম

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২২ নভেম্বর ২০২২ | প্রিন্ট

গভীর রাতে ঘরে ঢুকে স্ত্রীকে গলা কেটে হত্যা, স্বামীকে হাত-পা বেঁধে জখম

সোমবার রাত তখন ১টা। ওই সময় মিলন খানের ঘরের দরজা ভেঙে ঢুকে অস্ত্রের মুখে পরিবারের সকলকে জিম্মি করে ৬ দুর্বৃত্ত। একপর্যায়ে তারা মিলনের স্ত্রী মারুফাকে কুপিয়ে এবং গলাকেটে হত্যা করেন। শুধু তাই নয়, মিলনকে হাত-পা বেঁধে কুপিয়ে জখম করে। এরপর মারুফার ভাতিজি জুয়েনা আক্তারকে মারধর করেন। পরে নিহত মারুফার শিশু ছেলে মিরাজ খান প্রতিবেশীদের ঘরে গিয়ে বিষয়টি জানায়। প্রতিবেশীরা লাঠি সোটা নিয়ে ঘটনাস্থলে পৌঁছার আগেই পালিয়ে যান দুর্বৃত্তরা। পরে হাত-পা বাঁধা আহত মিলনকে উদ্ধার করে মেডিকেলে পাঠানো হয়।

ঘটনাটি বরিশালের বাবুগঞ্জ উপজেলার। মঙ্গলবার সকালে মারুফার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত মারুফা আক্তার ওই গ্রামের মিলন খানের স্ত্রী।

নিহতের স্বজনরা জানান, গত সোমবার রাত ১টার দিকে মিলন খানের দরজা ভেঙে ঘরে ঢুকে অস্ত্রের মুখে পরিবারের সকলকে জিম্মি করে ৬ দুর্বৃত্ত। এ সময় তারা মারুফাকে কুপিয়ে এবং গলাকেটে হত্যা করে। তার স্বামী মিলন খানকে হাত-পা বেঁধে কুপিয়ে আহত করে। মারুফার ভাতিজি জুয়েনা আক্তারকে মারধর করে তারা। এ ঘটনার এক পর্যায়ে মারুফার শিশু ছেলে মিরাজ খান প্রতিবেশীদের ঘরে গিয়ে বিষয়টি জানায়। প্রতিবেশীরা লাঠি সোটা নিয়ে ঘটনাস্থলে পৌঁছার আগেই দুর্বৃত্তরা পালিয়ে যায়। এ সময় হাত-পা বাঁধা অবস্থায় মিলনকে উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেলে পাঠায় তারা।

বিষয়টি নিশ্চিত করেছেন বাকেরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ সরদার।

তিনি বলেন, ঘটনাটি তদন্ত করছে পুলিশ। হত্যাকারীদের গ্রেফতারে কাজ করছে পুলিশ।

Facebook Comments Box
advertisement

Posted ৬:২৫ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২২ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]