সোমবার ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিতর্কিত সাক্ষাৎকারের পর প্রথমবার গণমাধ্যমে মুখ খুললেন রোনালদো

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২২ নভেম্বর ২০২২ | প্রিন্ট

বিতর্কিত সাক্ষাৎকারের পর প্রথমবার গণমাধ্যমে মুখ খুললেন রোনালদো

টিভি শো-তে ম্যানচেস্টার ইউনাইটেড প্রসঙ্গে বিতর্কিত সাক্ষাৎকার দেয়ার পর প্রথম গণমাধ্যমে কথা বললেন ক্রিস্টিয়ানো রোনালদো। কাতারে গ্রুপপর্বে ঘানার বিপক্ষে ম্যাচ সামনে রেখে দলের সঙ্গে অনুশীলন করেন তিনি। সেখানেই গণমাধ্যমের সঙ্গে কথা বলেন সিআরসেভেন। জানান, বিশ্বকাপ জয়ের সামর্থ্য আছে সেলেকাওদের।

বিশ্বকাপ শুরুর কদিন আগে এক গণমাধ্যমে সাক্ষাৎকার দিয়ে বোমা ফাটিয়েছিলেন পর্তুগিজ মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো, যা নিয়ে রীতিমতো ঝড় শুরু হয় ফুটবল দুনিয়ায়। নিজ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ ও কর্মকর্তাদের বিরুদ্ধে কথা বলে সমালোচনার মুখে পড়তে হয় সিআরসেভেনকে।

বিশ্বকাপের আগে লিসবনে নাইজেরিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচেও খেলেননি রোনালদো। ধারণা করা হয়েছিল ক্লাব সংক্রান্ত জটিলতার প্রভাব পড়েছে জাতীয় দলের ড্রেসিংরুমে। কিন্তু পরবর্তীকালে জানা যায়, পেটের যন্ত্রণায় ম্যাচ খেলতে পারেননি তিনি। এতসব জটিলতা কাটিয়ে মাঠে ফিরেছেন রোনালদো। কাতারে দলের সঙ্গে অনুশীলন করেছেন পর্তুগিজ সুপারস্টার। শুধু তাই নয়, কথা বলেছেন গণমাধ্যমের সঙ্গেও। জানান, বিশ্বকাপ মিশন শুরুর জন্য পুরোপুরি প্রস্তুত তিনি।

রোনালদো বলেন, ‘হ্যাঁ, আমার কিছু সমস্যা ছিল। কিন্তু আমি এখন পুরোপুরি রিকভার করেছি। দলের সঙ্গে ট্রেনিং সেশনে যোগ দিয়ে ভালো লাগছে। সবার সঙ্গে অনুশীলন করে মনে হচ্ছে আমি বিশ্বকাপের জন্য পুরোপুরি প্রস্তুত। ভালোভাবেই বিশ্বকাপ শুরু করতে পারব বলে মনে হচ্ছে।’

অনুশীলনে লম্বা সময় ঘাম ঝরিয়েছেন রোনালদো। সতীর্থদের সঙ্গে লম্বা সময় করেছেন অনুশীলন। সব সমালোচনার জবাব দিয়ে অধিনায়ক জানান, দলের সঙ্গে বোঝাপড়াটা দারুণ তার।

পর্তুগাল অধিনায়ক বলেন, ‘আমাকে নিয়ে অনেক সময় অনেকে সত্যি লেখেন আবার অনেকেই অনেক মিথ্যা সমালোচনাও করেন। সেগুলো নিয়ে আমি কখনোই ভাবিনি, এখনও ভাবি না। আমি নিশ্চিত, জাতীয় দলও এসব নিয়ে মাথা ঘামায় না। দলের কোচ থেকে শুরু করে খেলোয়াড় সবাই আমাকে চেনে। আমি কী বা কী করতে পারি সেটা সবাই জানে।’

বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়ার মতো সামর্থ্য আছে পর্তুগালের। ম্যাচ বাই ম্যাচ ভালো খেলে শিরোপা জিততে চান এ ফুটবল তারকাও।

সিআরসেভেন বলেন, ‘আমি মনে করি, পর্তুগালের এবারের দলটার বেশ ভালো সম্ভাবনা রয়েছে। আমি বিশ্বাস করি আমরা জিতব। বিশ্বকাপ অনেক বড় আসর এবং এখানে গ্রুপপর্বের ম্যাচগুলো অনেক গুরুত্বপূর্ণ। আমাদের সব চিন্তা ও পরিকল্পনা এখন ঘানার বিপক্ষে ম্যাচ ঘিরে। শুরুটা ভালো করতে পারলে চ্যাম্পিয়ন হওয়ার পথে এগিয়ে যাওয়া এমন বড় কোনো বিষয় নয়।’

ঘানা ছাড়াও বিশ্বকাপের গ্রুপপর্বে পর্তুগালের প্রতিপক্ষ উরুগুয়ে ও দক্ষিণ কোরিয়া।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৪৩ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২২ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]