বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আশ্রয়ণ কেন্দ্রে কাজ করতে গিয়ে নিথর শ্রমিক

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২২ নভেম্বর ২০২২ | প্রিন্ট

আশ্রয়ণ কেন্দ্রে কাজ করতে গিয়ে নিথর শ্রমিক

লক্ষ্মীপুরের রায়পুরে সরকারি আশ্রয়ণ কেন্দ্রে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২৫ বছর বয়সী রাজু নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

সোমবার রাতে উপজেলার বামনী ইউপির বাংলাবাজার এলাকার পাশে পাল বাড়িতে এ দুর্ঘটনা ঘটেছে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

রাজুর সহকর্মী ফারুখ হোসেন বলেন, আশ্রয়ণ কেন্দ্রে কাজ করার সময় রাজু অসাবধানতাবসত জানালার কাছে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে তাকে উদ্ধার করে রায়পুর সরকারি নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

তিনি আরো বলেন, রাজুর বাড়ি নোয়াখালির চরজব্বার থানার উত্তর চরমজিব গ্রামের আবুল বাশার ও পারুল বেগমের দ্বিতীয় ছেলে। তিনি ৬ মাস আগে নতুন বিয়ে করেন। বর্তমানে তিনি সহকর্মীদের সঙ্গে পালবাড়ীতে আশ্রয়ণ কেন্দ্রেই থাকতেন।

রায়পুর থানার এসআই জাহাঙ্গীর আলম বলেন, মৃতের পরিবার ও সহকর্মীদের অনুরোধে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তার পরিবারকে প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার টাকা সহযোগিতা দেয়া হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:২৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২২ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]