বৃহস্পতিবার ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

মেসিকে শাসিয়ে যা বলেছিলেন সৌদি তারকা

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৩ নভেম্বর ২০২২ | প্রিন্ট

মেসিকে শাসিয়ে যা বলেছিলেন সৌদি তারকা

কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচেই হোঁচট খেয়েছে আর্জেন্টিনা। গ্ৰুপ সি এর ম্যাচে সৌদি আরবের কাছে ১-২ গোলের ব্যবধানে পরাজিত হয়েছে দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

লুসাইল স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়া ম্যাচের শুরুতে অবশ্য এগিয়ে গিয়েছিল আর্জেন্টিনা। এরপর আরো তিনবার বল জালে জড়ায় আলবেসিলেস্তেরা। যদিও তিনটি গোলই অফসাইডের কারণে বাতিল হয়।

এরপর দ্বিতীয়ার্ধের শুরুর আচমকা এক ঝড়ে লন্ডভন্ড হয়ে যায় আর্জেন্টিনা শিবির। দুইবার গোল হজম করেন দলটির গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। সালিম আল দাওসারির গোলে সৌদি আরব এগিয়ে গেলে উল্লাসে মাতে মধ্যপ্রাচ্যের দেশটির খেলোয়াড়-কোচিং স্টাফের সদস্যরা।

এর মধ্যে ঘটে যায় আরও একটি ঘটনা। সবাই যখন উল্লাসে মত্ত, তখন আল বুলাইহি দৌড়ে চলে যান মেসির কাছে। আর্জেন্টাইন তারকার পিঠ চাপড়ে দিয়ে তার মনোযোগ আকর্ষণ করেন এই সৌদি তারকা। মেসিকে উদ্দেশ্য করে কিছু বলতে শোনা যায় বুলাইহিকে।

তাদের মধ্যকার সংলাপ শুনতে পেয়ে দৌড়ে আসেন আর্জেন্টিনার দুই ফুটবলার লাউটারো মার্টিনেজ ও পাপু গোমেজ। ম্যাচ শেষে বুলাইহি জানান মেসিকে তিনি কি বলেছিলেন। মেসির পিঠ চাপড়ে দিয়ে এই সৌদি তারকা বলেছিলেন, “তোমরা আজ জিতবে না, তোমরা আজ কোনভাবেই জিততে পারবে না।”

Facebook Comments Box
advertisement

Posted ১:১৩ অপরাহ্ণ | বুধবার, ২৩ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]