রবিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ইন্টার্ন চিকিৎসককে ছুরিকাঘাত করে পালালেন ঝালমুড়ি বিক্রেতা

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৪ নভেম্বর ২০২২ | প্রিন্ট

ইন্টার্ন চিকিৎসককে ছুরিকাঘাত করে পালালেন ঝালমুড়ি বিক্রেতা

বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের এক ইন্টার্ন চিকিৎসক ফাহিম রহমানকে ছুরিকাঘাত করেছেন এক ঝালমুড়ি বিক্রেতা। এ ঘটনায় ফরিদ বেপারী নামে একজনকে আটক করে করেছে পুলিশ।

বুধবার সন্ধ্যায় শজিমেক হাসপাতালের সামনের লিংক রোডে এ ঘটনা ঘটে। ২৬ বছরের ফাহিম শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ফাহিম মেডিকেলের ২৫তম ব্যাচের চিকিৎসক। তিনি ঢাকার সবুজবাগ এলাকার নুর মোহাম্মদের ছেলে তিনি।

অভিযোগ রয়েছে, আটক ফরিদ বেপারীর ছেলে ২৫ বছরের শাকিল বেপারী ইন্টার্ন চিকিৎসককে ছুরিকাঘাত করেন। এ ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন শাকিল।

জানা গেছে, শজিমেক হাসপাতালের সামনে ঝালমুড়ি বিক্রি করেন ফরিদ ও তার ছেলে শাকিল। সন্ধ্যায় তাদের কাছ থেকে ঝালমুড়ি কিনে খাচ্ছিলেন ইন্টার্ন চিকিৎসক ফাহিম। ঝালমুড়ি খেতে সুস্বাদু না হওয়ায় বিক্রেতাদের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন ফাহিম।একপর্যায়ে শাকিল পেঁয়াজ কাটা ছুরি দিয়ে ফাহিমকে আঘাত করে পালিয়ে যান। পরে ফাহিমকে উদ্ধার করে হাসপাতালে নেয় স্থানীয়রা।

বগুড়া ছিলিমপুর (মেডিকেল) পুলিশ ফাঁড়ির এসআই আনিছুর রহমান বলেন, ইন্টার্ন চিকিৎসক ফাহিমকে ছুরিকাঘাতের ঘটনায় একজনকে আটক করা হয়েছে। অভিযুক্ত শাকিলকে ধরতে অভিযান চলছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৫০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৪ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]