বুধবার ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বলিউডে অভিষেকের অপেক্ষায় সালমানের ভাগ্নি

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৪ নভেম্বর ২০২২ | প্রিন্ট

বলিউডে অভিষেকের অপেক্ষায় সালমানের ভাগ্নি

অনেক দিন ধরেই বলিপাড়ায় গুঞ্জন চলছিল, সিনেমায় নাম লেখাচ্ছেন সালমান খানের ভাগ্নি আলিজে অগ্নিহোত্রি। কিন্তু বিষয়টি এতদিন গুঞ্জনেই সীমাবদ্ধ ছিল। অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বলিউডে পা রাখলেন আলিজে। এরইমধ্যে সিনেমার শুটিংয়েও অংশ নিয়েছেন বলিউড ভাইজানের ভাগ্নি।

সিনেমাটি নির্মাণ করছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক সৌমেন্দ্র পাডি। এতে মূল চরিত্রে অভিনয় করছেন আলিজে। নাম চূড়ান্ত না হওয়া সিনেমাটি ২০২৩ সালে মুক্তি পাবে বলে জানা গেছে।

সিনেমায় অভিষেকের বিষয়টি নিশ্চিত করে আলিজে গণমাধ্যমটিকে জানান, অফবিট ঘরানার চিত্রনাট্য দিয়ে বলিউডে ক্যারিয়ার যাত্রা শুরু করেছেন তিনি।

আনো জানিয়েছেন, বলিউডে অভিষেকের জন্য তিনি দীর্ঘদিন ধরেই নিজেকে প্রস্তুত করছেন। এমনকি প্রয়াত কিংবদন্তি কোরিওগ্রাফার সরোজ খানের কাছে বিভিন্ন প্রশিক্ষণও নিয়েছেন।

উল্লেখ্য, সালমান খানের বোন আলভিরা খান ও অতুল অগ্নিহোত্রির কন্যা আলিজে অগ্নিহোত্রি। প্রায়ই সালমান খানের পারিবারিক অনুষ্ঠানে দেখা যায় তাকে। আলিজের বাবা অতুল একজন বিখ্যাত অভিনেতা এবং পরিচালক। সালমানের সঙ্গেও একাধিক কাজ করেছেন তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৩:০০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৪ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]