বুধবার ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ব্রাজিলের ম্যাচ দেখবেন যেভাবে

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৪ নভেম্বর ২০২২ | প্রিন্ট

ব্রাজিলের ম্যাচ দেখবেন যেভাবে

ফুরফুরে মেজাজে বিশ্বকাপ শুরুর অপেক্ষায় ব্রাজিল। ইউরোপের দেশ সার্বিয়ার বিপক্ষে ইতিবাচক শুরুর অপেক্ষায় বিশ্বকাপের হট ফেবারিটরা। লুসাইল আইকনিক স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দিবাগত রাত ১টায়। প্রিয় দলের খেলাটি টেলিভিশনের পাশাপাশি অনলাইনেও উপভোগ করতে পারবেন বাংলাদেশের দর্শকরা।

এবারের আসরে শিরোপার অন্যতম দাবিদার নেইমারের ব্রাজিল। আরও একটি বিশ্বকাপ, ব্রাজিলের আরও একবার হেক্সা জয়ের মিশন। ২০০২ সালের পর থেকে যে লক্ষ্যে চার-চারটি বিশ্বকাপ খেলে ফেলেছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

কাতারে এবার আক্ষেপ মেটাতে চায় তিতের দল। একঝাঁক তারকাসমৃদ্ধ স্কোয়াডে, ঘাটতি নেই কোনো পজিশনেই। প্রতিপক্ষকে ভড়কে দিতে, গোপনীয়তা রাখা হয়েছে রণকৌশল নিয়েও। বিশ্বকাপকে সামনে রেখে দলটির অনুশীলন পর্ব অনুষ্ঠিত হয়েছে ক্লোজ-ডুরে।

কাতার বিশ্বকাপে অন্যতম ফেবারিট আর্জেন্টিনা দলের প্রথম ম্যাচে পরাজয়ের পর আরেক অন্যতম ফেভারিট ব্রাজিল দলের সমর্থকদের মাঝে যেন লেগেছে আনন্দের দোলা। হাজার মাইল দূরে বাংলাদেশের বিভিন্ন প্রান্তেও ছড়িয়েছে বিশ্বকাপের উত্তাপ।

বাংলাদেশের ফুটবলপাগলদের কথা মাথায় রেখে বিশ্বকাপ ম্যাচ সরাসরি সম্প্রচারের উদ্যোগ নেয় দেশের তিনটি টেলিভিশন চ্যানেল। বাংলাদেশ টেলিভিশন (বিটিভি), গাজী টেলিভিশন (জি টিভি) এবং দেশের একমাত্র খেলাধুলাবিষয়ক চ্যানেল টি স্পোর্টস সরাসরি সম্প্রচার করবে সেলেসাওদের খেলাও।

এছাড়া অনলাইনেও দেখা যাবে ম্যাচটি। এ জন্য প্লে-স্টোর থেকে ডাউনলোড করে নিতে হবে বাংলাদেশভিত্তিক অ্যাপ টফি। অ্যান্ড্রয়েড বা আইওএস অপারেটিং সিস্টেমে চলা ফোনের পাশাপাশি ট্যাবলেট কম্পিউটার, ল্যাপটপ, কম্পিউটার ও স্মার্ট টেলিভিশনে উপভোগ করা যাবে ব্রাজিল-সার্বিয়া ম্যাচ।

মুখোমুখি দেখায় মাত্র দুটি ম্যাচ হয়েছে ব্রাজিল ও সার্বিয়ার মধ্যে। এর মধ্যে একটি ছিল গত বিশ্বকাপে, যেখানে ২-০ গোলে জয় পায় তিতের শিষ্যরা। অন্য ম্যাচটি হয়েছিল ২০১৪ সালে। আন্তর্জাতিক সেই প্রীতি ম্যাচেও জিতে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা, ১-০ ব্যবধানে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:১১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৪ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]