রবিবার ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আর্জেন্টিনার জন্য দুঃসংবাদ, চোট পেয়েছেন মেসি

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৫ নভেম্বর ২০২২ | প্রিন্ট

আর্জেন্টিনার জন্য দুঃসংবাদ, চোট পেয়েছেন মেসি

বিশ্বকাপ শুরুর আগে থেকেই আর্জেন্টিনার ইঞ্জুরির তালিকা লম্বা হতে থাকে। প্রথম ম্যাচে সৌদি আরবের বিপক্ষে হেরে দলটির হতাশা আরো বাড়ে। এবার আরও এক দুঃসংবাদ পেতে হচ্ছে দলটিকে। পায়ের পেশিতে ব্যথা অনুভব করছেন দলটির তারকা ফুটবলার লিওনেল মেসি।

আগামীকাল বাংলাদেশ সময় রাত ১টায় নিজেদের দ্বিতীয় ম্যাচে মেক্সিকোর মুখোমুখি হবে আর্জেন্টিনা। মাঠে নামার আগেই মেসির ইনজুরির সংবাদ দলের জন্য নিশ্চয়ই ভালো কিছু নয়। তাকে নিয়ে শঙ্কায় রয়েছে দলের অন্যান্য সদস্যরাও।

যদিও আর্জেন্টাইন সংবাদমাধ্যম ‘মুন্ডো আলবিলেস্তে’ ভালো খবরও দিয়েছে। তাদের প্রতিবেদন বলছে, পেশির ব্যথা নিয়ে এরই মধ্যে কাজ করে যাচ্ছেন মেসি। খেলতে পারবেন পরবর্তী ম্যাচেও।

গতকাল অনুশীলন চলাকালীন সময়ে এই ব্যথা অনুভব করেন মেসি। যা নিয়ে দলের মধ্যে অস্বস্তি চলছে। আর্জেন্টাইন সংবাদমাধ্যমটি বলছে, পিএসজিতে থাকাকালীনও একই সমস্যায় ভুগেছেন মেসি। তবে খেলে গেছেন জাতীয় দলের হয়ে। ব্যথা যদি খারাপ পর্যায়ে না যায় তবে ম্যাচ খেলা নিয়ে সমস্যা নেই পিএসজির এই সুপারস্টারের।

Facebook Comments Box
advertisement

Posted ৮:০২ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৫ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]