সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

দক্ষিণী সিনেমার জুটি বাস্তবে ঘর বাঁধতে যাচ্ছেন

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৫ নভেম্বর ২০২২ | প্রিন্ট

দক্ষিণী সিনেমার জুটি বাস্তবে ঘর বাঁধতে যাচ্ছেন

ভারতের দক্ষিণের দর্শকপ্রিয় তারকা গৌতম কার্তিক ও মনজিমা মোহন। দুজনেই তাদের দীর্ঘ ক্যারিয়ারে জুটি বেঁধে বেশকিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। এ ছাড়া তাদের পাইপলাইনে আছে বেশকিছু সিনেমা।

বড় পর্দার এই তারকা সিনেমায় জুটি বেঁধেছেন অনেকবার, এবার বাস্তব জীবনে এক হতে যাচ্ছেন তারা। দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন তারা। এবার সেই প্রেমে সিলমোহর দিতে যাচ্ছেন তারা। খবর পিংকভিলার।

নভেম্বরের ২৮ তারিখ সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন তারা। দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধব নিয়ে তারা একদিনেই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করবেন তবে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান এখনি করবেন না।

ভারতীয় সংবাদমাধ্যমে গৌতম কার্তিক বলেন, ‘২০১৯ সালে ‘দেবরতম’ সিনেমায় যখন একসঙ্গে কাজ করি, তখন আমরা খুব ভালো বন্ধু। তারপর আমরা এক বছর একসঙ্গে কাটিয়েছি।’

কার্তিক অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ইয়াতা সাটাম’। অ্যাকশন-থ্রিলার ঘরানার এ সিনেমা গত ১১ মার্চ মুক্তি পেয়েছে। বর্তমানে ‘১৬ আগস্ট ১৯৪৭’ শিরোনামে একটি সিনেমার কাজ তার হাতে রয়েছে।

অন্যদিকে মনজিমা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘এফআইআর’। তামিল ভাষার এ সিনেমা গত ১১ ফেব্রুয়ারি মুক্তি পায়। বর্তমানে তার হাতে তেলেগু ভাষার ‘অক্টোবর ৩১ লেডিস নাইট’ সিনেমার কাজ রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৩১ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৫ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]